• অগ্নিকাণ্ডের চূড়ান্ত প্রতিবেদন জমা রোববার

    বিবিএনিউজ.নেট | ২৩ ফেব্রুয়ারি ২০১৯ | ৬:৫৪ অপরাহ্ণ

    অগ্নিকাণ্ডের চূড়ান্ত প্রতিবেদন জমা রোববার
    apps

    চকবাজারে আগুন লাগা ভবনগুলো পরিদর্শন করেছে দুর্যোগ মন্ত্রণালয়ের তদন্ত দল। সকাল ১০টার দিকে চুড়িহাট্টায় যায় তদন্ত দল। তদন্ত কমিটির আহ্বায়ক আকরাম হোসাইন জানান, কাল (রোববার) অগ্নিকাণ্ডের প্রতিবেদন জমা দেয়া হবে।

    হাজী ওয়াহেদ ম্যানশন ভবনের নিচতলায় মজুদ রাসায়নিকের কনটেইনার এবং প্যাকেট সরিয়ে ফেলার বিষয়ে রোববার শিল্প মন্ত্রণালয়ে সভা অনুষ্ঠিত হবে। এর আগে শুক্রবার পরিদর্শন শেষে পুরান ঢাকা থেকে রাসায়নিক ও দাহ্য পদার্থের গোডাউন অবিলম্বে সরিয়ে ফেলার দাবি জানান সিটি তদন্ত দলের সদস্যরা।

    Progoti-Insurance-AAA.jpg

    বুধবার রাত থেকে চকবাজারের চুড়িহাট্টা ও আশপাশের এলাকায় গ্যাস ও বিদ্যুৎ বন্ধ থাকার পর সকালে আবার সংযোগ দেয়া হয়েছে। এছাড়াও সকাল থেকে রাস্তা ও আশপাশের এলাকা পরিস্কারে কাজ করছেন সিটি করপোরেশনের পরিচ্ছন্নতাকর্মীরা।

    এদিকে সকাল থেকেই অগ্নিকান্ডের পর নিখোঁজদের খোঁজে ঘটনাস্থলে ছবি হাতে অপেক্ষা করছেন স্বজনরা। এছাড়াও অনেকে ডিএনএ পরীক্ষায় নমুনা জমা দেয়ার জন্য অপেক্ষা করছেন ঢাকা মেডিকেলে। সকালে নিহত আরো একজনের মরদেহ সনাক্ত করেছে সিআইডি।


    এ নিয়ে মোট ৪৭টি মরদেহ শনাক্ত হয়েছে, আর ৪৬টি মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। মর্গে থাকা বাকি ২০ মরদেহের পরিচয় শনাক্তে চলছে সিআইডির ডিএনএ নমুনা সংগ্রহ।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৬:৫৪ অপরাহ্ণ | শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি