• শিরোনাম

    অগ্রণী ব্যাংকের পরিচালক হলেন ড. ফরজ আলী

    বিবিএনিউজ.নেট | ০৪ সেপ্টেম্বর ২০১৯ | ১:৫৩ অপরাহ্ণ

    অগ্রণী ব্যাংকের পরিচালক হলেন ড. ফরজ আলী

    ড. মো. ফরজ আলী অগ্রণী ব্যাংক লিমিটেডে পরিচালনা পর্ষদের পরিচালক হিসেবে যোগদান করেছেন। এই পদে যোগদানের আগে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং অ্যান্ড ইন্স্যুরেন্স ডিপার্টমেন্টের গেস্ট স্পিকার এবং মাস্টার্স অব ট্যাক্স ম্যানেজমেন্ট প্রোগ্রামের (এমটিএম) অ্যাডজাংক্ট ফ্যাকাল্টি হিসেবে কোর্স পরিচালনা করতেন।

    তিনি ১৯৮৪ সালে সিনিয়র অফিসার হিসেবে জনতা ব্যাংকে যোগদান করেন। সুদীর্ঘ ৩৩ বছরে ব্যাংকিং পেশায় তিনি ওই ব্যাংকের বিভিন্ন গ্রেডের শাখাপ্রধান, ডিভিশন বেজসড করপোরেট শাখাপ্রধান, ডিভিশনাল হেড, হেড অব অডিট অ্যান্ড ইন্সপেকশন এবং হেড অব আইসিসিসহ প্রধান কার্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিভাগে দায়িত্ব পালন করেন এবং উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে অবসর গ্রহণ করেন।

    তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে অনার্স ও মাস্টার্স, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ, প্রাইম বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি এবং প্রিস্টন ইউনিভার্সিটি, ইউনাইটেড স্টেটস থেকে পিএইচডি অর্জন করেন। তিনি ডিপ্লোমেইড অ্যাসোসিয়েটস অব দ্য ইনস্টিটিউট অব ব্যাংকার্স বাংলাদেশ। তিনি ১৯৭১ সালে ভারত থেকে ট্রেনিংপ্রাপ্ত হয়ে মহান মুক্তিযুদ্ধে সক্রিয় অংশগ্রহণ করেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি