• অটোমেকানিকা দুবাইয়ে বাংলাদেশের দুই প্রতিষ্ঠান

    বিবিএনিউজ.নেট | ১৩ জুন ২০১৯ | ১:০৪ অপরাহ্ণ

    অটোমেকানিকা দুবাইয়ে বাংলাদেশের দুই প্রতিষ্ঠান
    apps

    মধ্যপ্রাচ্যের অন্যতম বাণিজ্যিক কেন্দ্র দুবাইয়ে শুরু হয়েছে অটোমেকানিকা দুবাই। মেসে ফ্রাংকফুর্ট আয়োজিত ১৭তম এ প্রদর্শনীতে অংশ নিয়েছে বাংলাদেশের রহিমআফরোজ ও পান্না ব্যাটারি। ১০ জুন শুরু হওয়া তিন দিনের এ প্রদর্শনী শেষ হয়েছে গতকাল বুধবার। ব্যবসার জন্য এই মেলা যেমন সুবিধাজনক, তেমনি নতুন পণ্য ও সেবা সম্পর্কে জানার জন্যও বিখ্যাত। এটি মধ্যপ্রাচ্য ও আফ্রিকা অংশের অটোমোটিভ পার্টস ও সার্ভিস ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় আন্তর্জাতিক বাণিজ্য মেলা।

    অটোমেকানিকা দুবাইয়ে ১৩টি হলজুড়ে এক হাজার ৮৮০-এরও বেশি প্রদর্শক তাদের পণ্য, সরঞ্জাম ও সেবা নিয়ে স্টল সাজিয়েছে। ৩২ হাজারের বেশি ক্রেতা ৬৩টিরও বেশি দেশ থেকে আসা প্রদর্শকের পণ্য এবং মূল্যের বিকল্প পর্যালোচনা করছে। ২০টিরও বেশি জাতীয় প্যাভিলিয়ন এই প্রদর্শনীতে অংশ নিয়েছে।

    Progoti-Insurance-AAA.jpg

    পান্না ব্যাটারির সিইও হাসনাত জানান, তারা এবারই প্রথমবারের মতো অংশ নিচ্ছেন এই প্রদর্শনীতে। তিনি বলেন, ‘আমরা ক্রেতাদের কাছ থেকে বেশ সাড়া পাচ্ছি। তাদের কাছ থেকে বিভিন্ন রকমের প্রশ্ন ও আমাদের পণ্য সম্পর্কে খুব ভালো মন্তব্য পাচ্ছি। আমরা আশা করছি, এবারের প্রদর্শনীটি আমাদের জন্য খুব ফলপ্রসূ হবে।’

    জানা যায়, আগামী অটোমেকানিকা দুবাই অনুষ্ঠিত হবে ২০২০ সালের জুনে। এ ছাড়া অটোমেকানিকা মেক্সিকো এ বছরের ১০-১২ জুলাই এবং অটোমেকানিকা মস্কো এ বছরের ২৭-৩০ আগস্ট অনুষ্ঠিত হবে।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:০৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৩ জুন ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি