• শিরোনাম

    অনলাইনে মাসব্যাপী আঞ্চলিক এসএমই পণ্য মেলা শুরু

    বিবিএ নিউজ.নেট | ০৪ মে ২০২১ | ১১:৫৮ পূর্বাহ্ণ

    অনলাইনে মাসব্যাপী আঞ্চলিক এসএমই পণ্য মেলা শুরু
    Spread the love
    • Yum

    এসএমই উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের প্রচার ও প্রসারের লক্ষ্যে এসএমই ফাউন্ডেশন প্রতি বছর ‘আঞ্চলিক এসএমই পণ্য মেলা’ আয়োজন করে।

    দেশের সকল বিভাগীয় শহর, জেলা এবং প্রত্যন্ত অঞ্চল থেকে এসএমই প্রতিষ্ঠান তাদের উৎপাদিত পণ্য নিয়ে এই মেলায় অংশগ্রহণ করে থাকে।

    Progoti-Insurance-AAA.jpg

    এবার চলমান করোনা পরিস্থিতি বিবেচনায় জনসমাগম এড়াতে এবং সরকারের নির্দেশনার আলোকে এসএমই ফাউন্ডেশন অনলাইনে আঞ্চলিক এসএমই পণ্য মেলা ২০২১ আয়োজন করেছে।

    গতকাল সোমবার ভার্চুয়ালি আঞ্চলিক এসএমই পণ্য মেলার উদ্বোধন করেন এসএমই ফাউন্ডেশনের চেয়ারপার্সন অধ্যাপক ড. মো. মাসুদুর রহমান।


    ঢাকা, চট্টগ্রাম, বরিশাল, রাজশাহী, রংপুর, ময়মনসিংহ, খুলনা, সিলেট-এই ৮ বিভাগের এসএমই উদ্যোক্তাগণ অনলাইনে মাসব্যাপী ‘আঞ্চলিক এসএমই পণ্য মেলা ২০২১’ অংশগ্রহণ করতে পারবেন। আর এ বছর মেলায় অংশগ্রহণের জন্য কোনো রেজিস্ট্রেশন ফি প্রয়োজন হবে না।
    মেলায় একইসঙ্গে উদ্যোক্তাদের পণ্য প্রদর্শন ও বিক্রয়ের সুযোগ রয়েছে। এছাড়াও থাকছে সারাদেশে পণ্য ডেলিভারি এবং ক্রেতা-বিক্রেতার ভিডিও চ্যাট করার সুবিধা।

    মেলায় কারিগরি সহায়তা দিচ্ছে এটুআই ও একশপ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ড. মো. মফিজুর রহমান। এতে উপস্থিত ছিলেন পরিচালক পর্ষদের সদস্যগণ।
    উল্লেখ্য, মেলায় কোনো বিদেশি, নকল, অশোভন এবং মানহীন পণ্য প্রদর্শন ও বিক্রয় করা যাবে না। মেলায় উদ্যোক্তাগণ তাদের পছন্দ মত যেকোনো অনলাইন পোর্টালের মাধ্যমে বেচা-কেনা ডেলিভারি, পেমেন্ট করতে পারবেন। এটুআই, একশপের মাধ্যমেও বেচা-কেনা করতে পারবেন। তবে এ ক্ষেত্রে ক্রেতা সাবধান নীতি প্রয়োগ করেই তার সুবিধামত কেনাকাটা করবেন। এসব ক্ষেত্রে এসএমই ফাউন্ডেশনের সরাসরি কোনো সম্পৃক্তা থাকবে না।

    মেলায় অংশগ্রহণে আগ্রহী উদ্যোক্তাগণ www.smemelabd.com–GB ই ওয়েবসাইটে অনলাইনে রেজিস্ট্রেশন ও পণ্য আপলোড করতে পারবেন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:৫৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৪ মে ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি