বুধবার ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অবশেষে মুখ খুললেন ক্যাটরিনা

বিবিএনিউজ.নেট   |   শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০১৯   |   প্রিন্ট   |   397 বার পঠিত

অবশেষে মুখ খুললেন ক্যাটরিনা

বলিউড সুপাস্টার সালমান খান বেশ কাটিয়ে চলেছেন তার ব্যাচেলর জীবন। প্রেম করেছেন অনেক। তবে তার জীবনের সবচেয়ে বেশি আলোচিত প্রেমটি ছিল ক্যাটরিনা কাইফের সঙ্গে। এখন সালমান-ক্যাটরিনার ভক্তরা তাদের একসঙ্গে দেখতে পছন্দ করেন। সাল্লু ভাইয়ের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক ভেঙে যাওয়ার পরও ভক্তদের উৎসাহের কারণেই তাদের দেখা যায় একই সিনেমায় জুটি বাঁধতে।

সর্বশেষ ‘ভারত’ সিনেমায় এক হন তারা। আবারও গুঞ্জন ওঠে তাদের সম্পর্কটা জোড়া লাগছে বলে। এবার সালমানের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন ক্যাটরিনা কাইফ। সালমানের সঙ্গে কেমন সম্পর্ক ক্যাটরিনার? এ বিষয়ে ক্যাট বলেন, ‘সালমান খান আমার সারা জীবনের বন্ধু। তাই তার সঙ্গে আমার রসায়নটা একেবারে অন্যরকম।’

‌‘আজব প্রেম কি গজব কাহানি’ সিনেমার শুটিংয়ের সময় সালমান খানের সম্পর্ক ভেঙে যায় ক্যাটরিনার। ওই সময় রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন ক্যাট। যদিও রণবীরের সঙ্গে প্রায় ৬ বছর প্রেম করার পর সেই সম্পর্কও ভেঙে যায়।

রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ভাঙার পর আবারও সালমান খানের ছায়ায় ফিরে আসেন ক্যাটরিনা। যা নিয়ে বলিউড পাড়ায় আলোচনা সমালোচনা শুরু হয়। আবারও ভক্তরা আশায় বুক বাঁধতে শুরু করেন, তখন কিনা ক্যাটরিনা সালমান শুধু জীবনের ‘সেরা বন্ধুই’ বললেন।

প্রসঙ্গত, সালমান খানের মা সালমা খান, বোন আলভিরা খান, অর্পিতা খান শর্মাদের সঙ্গে ক্যাটরিনা কাইফের বেশ ভালো সম্পর্ক। যা একবার নয়, বারবার উঠে আসে গণমাধ্যমে। এমনকি, অর্পিতা খান শর্মার বাড়ির গণেশ পুজোয় আলভিরা খানের সঙ্গে বাপ্পার আরতি করতেও দেখা যায় ক্যাটরিনাকে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:৪৪ পূর্বাহ্ণ | শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।