রবিবার ২৫ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

অভিযোগ জানাতে ঢাকা উত্তরে চালু হচ্ছে হটলাইন ৩৩৩

বিবিএনিউজ.নেট   |   সোমবার, ১১ নভেম্বর ২০১৯   |   প্রিন্ট   |   345 বার পঠিত

অভিযোগ জানাতে ঢাকা উত্তরে চালু হচ্ছে হটলাইন ৩৩৩

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) আওতাধীন নাগরিকদের নাগরিক সেবা, অভিযোগ বা যেকোনো তথ্য জানতে চালু হচ্ছে ৩৩৩ নম্বরে হটলাইন সেবা।

মঙ্গলবার (১২ নভেম্বর) বিকেল ৩টায় ডিএনসিসির তথ্য ও নাগরিক সেবা (২৪ ঘণ্টা) হটলাইন ৩৩৩ উদ্বোধন করা হবে। বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন ডিএনসিসির প্রধান জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন।

তিনি বলেন, মঙ্গলবার বিকেল ৩টায় গুলশানে নগরভবনে ডিএনসিসির তথ্য ও নাগরিক সেবা হটলাইন ৩৩৩ উদ্বোধন করা হবে। ডিএনসিসি মেয়র আতিকুল ইসলামের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম ও স্থানীয় সরকার বিভাগের সচিব হেলালুদ্দীন আহমদ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

প্রসঙ্গত, গত বছর থেকে সরকারি বিভিন্ন তথ্যসেবা, কর্মকর্তাদের তথ্য, বিভিন্ন সামাজিক সমস্যার প্রতিকার এবং পর্যটন ও জেলাসম্পর্কিত যেকোনো জানতে হটলাইন ৩৩৩ চালু হয়।

‘সরকারি তথ্য ও সেবা সবসময়’ স্লোগান চালু হয় কল সেন্টারটি। দেশের নাগরিকরা ৩৩৩ নম্বরে কল করে সরকারি সেবাপ্রাপ্তির পদ্ধতি, জনপ্রতিনিধি ও সরকারি কর্মচারীদের সঙ্গে যোগাযোগের তথ্য, বিভিন্ন এলাকার পর্যটনের স্থানসমূহ এবং বিভিন্ন জেলাসম্পর্কিত বিস্তারিত তথ্য জানতে পারবেন। এরই ধারাবাহিকতায় ৩৩৩ এর মাধ্যমে নাগরিকদের নাগরিক সেবা, অভিযোগ বা যেকোনো তথ্য জানাতে হটলাইনটির সঙ্গে যুক্ত হচ্ছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ২:০০ অপরাহ্ণ | সোমবার, ১১ নভেম্বর ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।