• অভ্যন্তরীণ রুটে দেশসেরা নভোএয়ার

    বিবিএনিউজ.নেট | ০২ ফেব্রুয়ারি ২০২০ | ৩:৩৪ অপরাহ্ণ

    অভ্যন্তরীণ রুটে দেশসেরা নভোএয়ার
    apps

    দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার ২০১৯ সালের ‘ডমেস্টিক এয়ারলাইন অব দি ইয়ার’ এবং ‘বেস্ট কাস্টমার ফ্রেন্ডলি’ এয়ারলাইন্সের পুরস্কার পেয়েছে।

    শুক্রবার রাজধানীর একটি অভিজাত হোটেলে আয়োজিত ‘মনিটর এয়ারলাইন অব দি ইয়ার-২০১৯’ অনুষ্ঠানে দুই ক্যাটাগরিতে দেশসেরা এয়ারলাইনের পুরস্কার লাভ করে নভোএয়ার। রোববার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় নভোএয়ার কর্তৃপক্ষ।

    Progoti-Insurance-AAA.jpg

    বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশে নিযুক্ত কাতারের রাষ্ট্রদূত আহমেদ বিন মোহাম্মদ আল-ডেহাইমির হাত থেকে পুরস্কার গ্রহণ করেন নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান। একই সাথে অন টাইম পারফরম্যান্সের জন্য রৌপ্য ও ইন-ফ্লাইট সার্ভিসের জন্য ব্রোঞ্জ পদক লাভ করে প্রতিষ্ঠানটি।

    ভ্রমণ ও পর্যটন বিষয়ক পাক্ষিক বাংলাদেশ মনিটর পরিচালিত আকাশপথে নিয়মিত ভ্রমণকারীদের অনলাইন মতামত জরিপের ভিত্তিতে এ পুরস্কার দেয়া হয়।


    নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বলেন, এই স্বীকৃতি ভবিষ্যৎ পথচলায় আমাদের উৎসাহ জোগাবে। নভোএয়ার শুরু থেকেই যাত্রীদের সর্বোচ্চ সেবা দিতে বদ্ধপরিকর। নিয়মিত যাত্রীদের বিশেষ সুবিধা দিতে দেশে প্রথমবারের মতো ফ্রিকোয়েন্ট ফ্লায়ার প্রোগ্রাম ‘স্মাইলস’ চালু, টিকিট ক্রয় ও চেক-ইন প্রক্রিয়া সহজ করতে মোবাইল অ্যাপ ও ওয়েব চেক-ইন চালুসহ যাত্রী সেবার মান আরও বাড়াতে প্রতিনিয়ত বিভিন্ন উদ্যোগ নেয়া হচ্ছে। যাত্রী নিরাপত্তাকে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হয় বলে নিরাপদ ভ্রমণে বিশ্বস্ততা অর্জন করেছে নভোএয়ার।

    নভোএয়ার বর্তমানে দিনে ২৮টি ফ্লাইট পরিচালনা করছে। এর মধ্যে ঢাকা থেকে চট্টগ্রাম ৬টি, কক্সবাজার ৬টি, সৈয়দপুর ৫টি, যশোর ৫টি, সিলেট ২টি, বরিশাল ২টি, রাজশাহী ও কলকাতায় ১টি করে ফ্লাইট পরিচালনা করছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৩:৩৪ অপরাহ্ণ | রবিবার, ০২ ফেব্রুয়ারি ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি