• অর্থ আত্মসাতের অভিযোগে জনস্বাস্থ্য ইনস্টিটিউটে দুদকের অভিযান

    বিবিএ নিউজ.নেট | ২২ নভেম্বর ২০২১ | ৭:৩১ অপরাহ্ণ

    অর্থ আত্মসাতের অভিযোগে জনস্বাস্থ্য ইনস্টিটিউটে দুদকের অভিযান
    apps

    স্যালাইন বিতরণ প্রতিষ্ঠানের নামে বরাদ্দকৃত অর্থ আত্মসাতের অভিযোগে রাজধানীর মহাখালীতে জনস্বাস্থ্য ইনস্টিটিউটে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

    দুদকের জনসংযোগ কর্মকর্তা ও উপ-পরিচালক মোহাম্মদ আরিফ সাদেক গণমাধ্যমকে আজ সোমবার এই তথ্য জানান। তিনি আরো জানান, দুদকের সমন্বিত ঢাকা জেলা কার্যালয় ১-এর সহকারী পরিচালক মো. আমির হোসেনের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। দুদক টিমের সদস্যরা অভিযানকালে জনস্বাস্থ্য ইনস্টিটিউটের হিসাব রক্ষক মাহবুবুর রহমানের বিরুদ্ধে ২০১৯-২০ অর্থ বছরে স্যালাইন বিতরণ প্রতিষ্ঠানের নামে বরাদ্দকৃত অর্থ আত্মসাতের সত্যতা পেয়েছেন।

    Progoti-Insurance-AAA.jpg

    দুদক টিমের সদস্যরা জনস্বাস্থ্য ইনস্টিটিউট পরিদর্শনকালে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের সাথে কথা বলেন। কর্মকর্তারা দুদক টিমকে জানান, অভিযুক্ত জনস্বাস্থ্য ইনস্টিটিউটের হিসাব রক্ষক মাহবুবুর রহমানের বিরুদ্ধে ইতোমধ্যে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এছাড়াও তাকে শাস্তিমূলক বদলী করা হয়েছে এবং তার দুটি বেতন বৃদ্ধি স্থগিত করা হয়েছে।

    অভিযানকালে দুদক টিম অভিযোগ সংশ্লিষ্ট নথিপত্র সংগ্রহ করেছে। আরও কিছু নথিপত্র সরবরাহের জন্য অনুরোধ করেছে। অভিযানে প্রাপ্ত তথ্য-প্রমাণ যাচাইপূর্বক সুনির্দিষ্ট সুপারিশসহ কমিশন বরাবর বিস্তারিত প্রতিবেদন দাখিল করবে দুদক এনফোর্সমেন্ট টিম।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৭:৩১ অপরাহ্ণ | সোমবার, ২২ নভেম্বর ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি