বুধবার ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইএফআইসি ব্যাংকের ৪৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২২ জুন ২০২৩   |   প্রিন্ট   |   225 বার পঠিত

আইএফআইসি ব্যাংকের ৪৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

পুঁজিবাজারে তালিকাভুক্ত বেসরকারি খাতের ইন্টারন্যাশনাল ফাইন্যান্স ইনভেস্টমেন্ট অ্যান্ড কমার্স ব্যাংক’র (আইএফআইসি) ৪৬তম বার্ষিক সাধারণ সভা ( এজিএম) অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ জুন) ভার্চুয়াল সভায় সভাপতিত্ব করেন কোম্পানির সভাপতি সালমান এফ রহমান এমপি। এছাড়া সভায় উপস্থিত ছিলেন কোম্পানির স্বতন্ত্র পরিচালক রাবেয়া জামালী , সুধাংশু শেখর বিশ্বাস, সরকারের মনোনীত পরিচালক কামরুন নাহের আহমেদ, মো. জাফর ইকবাল, মো. গোলাম মোস্তফা এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাহ আলম সারোয়ারসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তা ও সাধারন বিনিয়োগকারীরা। সভা সঞ্চালনা করেন কোম্পানির মো. মোকাম্মেল হক, এফসিএস।

সভায় ৩১ ডিসেম্বর, সমাপ্ত অর্থ বছরের বার্ষিক আর্থিক প্রতিবেদনের উপর আলোচনা করেন পরিচালনা পর্ষদ সদস্য ও বিনিয়োগকারীরা। বার্ষিক সাধারন সভায় কোম্পানির শেয়ারহোল্ডাররা নগদ লভ্যাংশ প্রদানে সন্তোষ প্রকাশ করেন। আগামীতে আরো ভালো নগদ লভ্যাংশের আশা প্রকাশ করেন। সমাপ্ত অর্থ বছরে ব্যাংকটির সমন্বিত শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ১.৯৩ টাকা, আগের বছরে যা ছিল ১.৪২ টাকা। আলোচ্য সময়ে সমন্বিত শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) ছিল ১৮.৮২ টাকা। বছর সমাপান্তে ব্যবসায়িক এমন পরিসংখ্যানের প্রতি লক্ষ্য রেখে বিনিয়োগকারীদের ৫ শতাংশ ( ২.৫ শতাংশ নগদ ও ২.৫ শতাংশ স্টক) লভ্যাংশ অনুমোদনসহ পরিচালক নির্বাচন, অডিটর নিয়োগ ও পারিশ্রমিক নির্ধারনসহ যাবতীয় আলোচ্যসূচি শেযারহোল্ডারদের সর্বসম্মতিতে অনুমোদিত হয়।

Facebook Comments Box
বিষয় :
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৬:৫১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২২ জুন ২০২৩

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।