• শিরোনাম

    আইডিআরএ’র আয়োজনে এবারো আড়ম্বরপূর্ণ হবে ‘জাতীয় বীমা দিবস’

    নিজস্ব প্রতিবেদক | ১৩ জানুয়ারি ২০২১ | ৪:৪৮ অপরাহ্ণ

    আইডিআরএ’র আয়োজনে এবারো আড়ম্বরপূর্ণ হবে ‘জাতীয় বীমা দিবস’

    বিগত বছরের মতো এবারো ১ মার্চ ‘জাতীয় বীমা দিবস’ উদযাপনে নানা কর্মসূচি নিয়েছে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)। তবে মহামারী করোনা পরিস্থিতিতে এবারের আয়োজনে স্বাস্থ্য সুরক্ষার বিষয়টিকে প্রাধান্য দেয়া হবে। গত মঙগলবার নিয়ন্ত্রক সংস্থা থেকে সকল বীমা কোম্পানিকে এ সংক্রান্ত চিঠি প্রেরণ করা হয়েছে। এমনটাই জানিয়েছে কর্তৃপক্ষ সূত্র।

    সূত্র জানায়, এ বিষয়ে গত ৭ জানুয়ারি অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগে আইডিআরএ, বিআইএ এবং বিআইএফের সমন্বয়ে এক যৌথ সভায় এ বিষয়ে নীতিগত সিদ্ধান্ত নেয়া হয়। তবে করোনা পরিস্থিতি বিবেচনায় স্বাস্থ্য সুরক্ষার বিষয়টিকে প্রাধান্য দিয়ে সরকারের দিকনির্দেশনা অনুযায়ী আড়ম্বরভাবে দিবসটিকে উদযাপনের ব্যবস্থা নেবে বলে জানিয়েছে মাধ্যমটি। এবারো শেরেবাংলা নগরের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনকেন্দ্রে দিবসটি উপলক্ষে দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করবে সংস্থাটি।

    Progoti-Insurance-AAA.jpg

    এ বিষয়ে আইডিআরএ জানায়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিবিজড়িত জাতীয় বীমা দিবসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি প্রধানমন্ত্রী এবং বিশেষ অতিথি হিসেবে অর্থমন্ত্রী উপস্থিত থাকলে দিবস উদযাপনের গুরুত্ব ও তাৎপর্য সার্বিকভাবে সফল হবে এবং বীমা খাতসহ জনসাধারণ সর্বতোভাবে অনুপ্রাণিত হবে।

    Facebook Comments


    বাংলাদেশ সময়: ৪:৪৮ অপরাহ্ণ | বুধবার, ১৩ জানুয়ারি ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি