• আইডিআরএ’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন মইনুল ইসলাম

    নিজস্ব প্রতিবেদক | ১৫ জুন ২০২২ | ৮:২৪ অপরাহ্ণ

    আইডিআরএ’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন মইনুল ইসলাম
    apps

    বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন সংস্থাটির সদস্য (প্রশাসন) মইনুল ইসলাম। নবনিযুক্ত চেয়ারম্যান কার্যভার গ্রহণ না করা পর্যন্ত তিনি এ দায়িত্ব পালন করবেন। বুধবার (১৫ জুন) অর্থমন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ (বীমা অধিশাখা) এ সংক্রান্ত একটি অফিস আদেশ জারি করেছে।

    উপসচিব জাহিদ হোসেন স্বাক্ষরিত ওই চিঠিতে বলা হয়েছে, কর্তৃপক্ষের কাজকর্ম সুষ্ঠুভাবে পরিচালনার স্বার্থে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ আইন ২০১০ এর ধারা-৫ এর উপধারা-৩ অনুসারে কর্তৃপক্ষের সদস্য (প্রশাসন) মইনুল ইসলামকে তার নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে চেয়ারম্যানের দায়িত্ব দেয়া হয়েছে।

    Progoti-Insurance-AAA.jpg

    সরকারের অতিরিক্ত সচিব (পিআরএল ভোগরত) মইনুল ইসলাম ২০২০ সালের ১৪ সেপ্টেম্বর বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য (প্রশাসন) হিসেবে যোগদান করেন। এর আগে তিনি বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা)’র নির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

    মইনুল ইসলাম ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব বিজনেস অ্যামিনিস্ট্রেশন থেকে এমবিএ এবং যুক্তরাজ্যের চার্টার্ড ইনস্টিটিউট অব পাবলিক ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টেন্সি থেকে ডিপ্লোমা ডিগ্রি অর্জন করেন। এছাড়া যুক্তরাজ্যের ব্র্যাডফোর্ড ইউনিভার্সিটি এবং যুক্তরাষ্ট্রের ডিউক ইউনিভার্সিটি থেকে উচ্চতর প্রশিক্ষণ গ্রহণ করেছেন।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৮:২৪ অপরাহ্ণ | বুধবার, ১৫ জুন ২০২২

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি