মঙ্গলবার ২৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আইপিএল : প্রথম ম্যাচে খেলবে না ধোনির চেন্নাই

বিবিএনিউজ.নেট   |   রবিবার, ৩০ আগস্ট ২০২০   |   প্রিন্ট   |   303 বার পঠিত

আইপিএল : প্রথম ম্যাচে খেলবে না ধোনির চেন্নাই

মাত্র কয়েকদিন বাকি। ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে মাঠে গড়াচ্ছে আইপিএলের এবারের আসর। প্রথম দিনই হাইভোল্টেজ ম্যাচ, চারবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে লড়বে তিনবারের শিরোপাধারী চেন্নাই সুপার কিংস।

টুর্নামেন্টের সূচিতে তেমনটাই আছে। কিন্তু প্রথম ম্যাচটিতে সম্ভবত মাঠে নামা হচ্ছে না চেন্নাই সুপার কিংসের। ‘ইনসাইড স্পোর্ট’-এর প্রতিবেদনে এসেছে, চেন্নাইকে বাড়তি কয়েকটা দিন দেয়ার সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। ফলে উদ্বোধনী দিনে তাদের মাঠে নামতে হবে না।

কিন্তু কেন চেন্নাইকে এই বাড়তি সুবিধা দিচ্ছে বিসিসিআই? মহেন্দ্র সিং ধোনির দল যে এখন বড় বিপদে। আইপিএল শুরুর আগেই দলটির ১৩ সদস্যের করোনা ধরা পড়েছে। তার মধ্যে দীপক চাহার ও ঋতুরাজ গায়কোয়াড়ের মতো ক্রিকেটারও রয়েছেন।

এদিকে করোনার ভয়ে টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন চেন্নাই সুপার কিংসের সহ-অধিনায়ক ও অন্যতম সফল ব্যাটসম্যান সুরেশ রায়না। সবমিলিয়ে লেজেগোবরে অবস্থা দলটির।

২৮ আগস্ট থেকে মাঠে ট্রেনিং শুরু করার কথা ছিল হলুদ জার্সিধারীদের। কিন্তু একসঙ্গে এতজন সদস্য করোনায় আক্রান্ত হওয়ায় চেন্নাই দলকে ৬ দিনের জন্য কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। আর যারা করোনা পজিটিভ হিসেবে ধরা পড়েছেন, তাদের আইসোলেশনে রাখা হবে ১৪ দিন।

যার অর্থ আগামী সপ্তাহের আগে আর অনুশীলনে নামা হচ্ছে না চেন্নাইয়ের। সেটাও বাধাগ্রস্থ হবে যদি টেস্টে পুরো দল করোনা নেগেটিভ না হয়। সব কিছু বিবেচনায় চেন্নাইকে বাড়তি কয়েকদিনের সময় দেয়ার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। সেক্ষেত্রে উদ্বোধনী ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে অন্য কোনো প্রতিপক্ষকে লড়তে দেখা যাবে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৬:২৫ অপরাহ্ণ | রবিবার, ৩০ আগস্ট ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।