• আইপিডিসির ইনভেস্টরস মিট অনুষ্ঠিত

    বিবিএনিউজ.নেট | ০৫ মে ২০১৯ | ১১:০৯ পূর্বাহ্ণ

    আইপিডিসির ইনভেস্টরস মিট অনুষ্ঠিত
    apps

    আইপিডিসি ফিন্যান্স লিমিটেডের কর্মক্ষমতা, বেঞ্চমার্ক, কৌশলগত উদ্যোগ ও ভবিষ্যৎ চ্যালেঞ্জগুলো নিয়ে ‘ইনভেস্টরস মিট’ শীর্ষক একটি শিক্ষামূলক অধিবেশন সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাজধানীর ওয়েস্টিন হোটেলে এ অধিবেশন অনুষ্ঠিত হয়।

    আগামী বছরগুলোর জন্য কোম্পানি বেশকিছু নতুন কৌশল সাজিয়েছে। এগুলোর মধ্যে রয়েছে ‘প্রতিটি পরিবারের জন্য একটি বাড়ি’, ‘নারী ক্ষমতায়ন’, ‘নতুন উদ্যোক্তা তৈরি’, ‘মেগা সিটি নির্মাণে অবদান’, ‘ঘরে সমৃদ্ধি নিয়ে আসা’ ইত্যাদি।

    Progoti-Insurance-AAA.jpg

    অধিবেশনে আইপিডিসির পক্ষে উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মমিনুল ইসলাম, উপব্যবস্থাপনা পরিচালক ও হেড অব বিজনেস ফিন্যান্স রিজওয়ান ডি শামস, উপব্যবস্থাপনা পরিচালক ও হেড অব রিটেইল বিজনেস মো. কায়সার হামিদ প্রমুখ। এছাড়া ব্র্যাক ইপিএল ইনভেস্টমেন্ট লিমিটেড, লংকাবাংলা ইনভেস্টমেন্টস লিমিটেড, আইআইডিএফসি ক্যাপিটাল লিমিটেড, সিএএমপি অ্যাডভাইজরি, ব্রুমার অ্যান্ড পার্টনার্সসহ (বাংলাদেশ) বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানে মমিনুল ইসলাম বলেন, আইপিডিসির প্রতিশ্রুতিগুলো দেশের আর্থসামাজিক চ্যালেঞ্জ ও আগামী ১০ বছরের সম্ভাবনার সঙ্গে সম্পৃক্ত। সুনির্দিষ্ট লক্ষ্য থাকার কারণে আমরা একটি সামগ্রিক পদ্ধতি তৈরি করেছি। সাপ্লাই চেইন ফিন্যান্সের জন্য ‘অর্জন’ নামে একটি ডিজিটাল প্লাটফর্ম তৈরি করেছি। এছাড়া ‘ভালো বাসা’ শীর্ষক সহজ শর্তে গৃহঋণ সুবিধা দিচ্ছি আমরা।


    ব্র্যাক ইপিএল ইনভেস্টমেন্টের প্রধান নির্বাহী দিদারুল হক খান বলেন, ব্যবসা ১০ গুণ বৃদ্ধি ও নন-পারফর্মিং লোন উল্লেখযোগ্য পরিমাণে কমিয়ে আনার মাধ্যমে আইপিডিসি একটি বিস্ময়কর রূপান্তর অর্জন করেছে। ২০১৯ হিসাব বছরের প্রথম প্রান্তিকের মুনাফা ১২০ শতাংশ বৃদ্ধি কোম্পানিটির নিরলস চেষ্টা ও পরিশ্রমেরই প্রমাণ।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:০৯ পূর্বাহ্ণ | রবিবার, ০৫ মে ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি