• আইসিবি মহাব্যবস্থাপক পদে পদোন্নতি পেলেন চার কর্মকর্তা

    বিবিএ নিউজ.নেট | ১৬ অক্টোবর ২০২১ | ৬:০০ অপরাহ্ণ

    আইসিবি মহাব্যবস্থাপক পদে পদোন্নতি পেলেন চার কর্মকর্তা
    apps

    সম্প্রতি ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশের (আইসিবি) মহাব্যবস্থাপক পদে পদোন্নতি পেয়েছেন চার কর্মকর্তা। পদোন্নতিপ্রাপ্তরা হলেন অসিত কুমার চক্রবর্তী, মাহমুদা আক্তার, নুরুজ্জামান খান ও মো. রফিক উল্যা।

    অসিত কুমার চক্রবর্তী ১৯৮৯ সালের ১০ অক্টোবর সিনিয়র অফিসার পদে আইসিবিতে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমএসসি (পরিসংখ্যান), এমবিএ (ব্যাংকিং) ডিগ্রি অর্জন করেন।

    Progoti-Insurance-AAA.jpg

    মাহমুদা আক্তার ১৯৯৫ সালের ১ নভেম্বর সিনিয়র অফিসার পদে আইসিবিতে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমএসএস (অর্থনীতি), এমএড (শিক্ষা) ও ড্যাফোডিল ইউনিভার্সিটি থেকে এমবিএ (ফাইন্যান্স) ডিগ্রি অর্জন করেন।
    নুরুজ্জামান খান ১৯৮৯ সালের ৯ নভেম্বর সিনিয়র অফিসার পদে আইসিবিতে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে ডিগ্রি অর্জন করেন।

    মো. রফিক উল্যা ১৯৮৭ সালের ৩০ জুলাই সিনিয়র অফিসার পদে আইসিবিতে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ম্যানেজমেন্ট বিষয়ে ডিগ্রি অর্জন করেন। তারা সবাই আইসিবির গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত ছিলেন এবং পদোন্নতির আগে উপমহাব্যবস্থাপক (ডিজিএম) পদে কর্মরত ছিলেন।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৬:০০ অপরাহ্ণ | শনিবার, ১৬ অক্টোবর ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি