• শিরোনাম

    আগামীকাল পশুর হাট সংলগ্ন ব্যাংক রাত ৮টা পর্যন্ত খোলা

    বিবিএ নিউজ.নেট | ১৯ জুলাই ২০২১ | ৩:১৩ অপরাহ্ণ

    আগামীকাল পশুর হাট সংলগ্ন ব্যাংক রাত ৮টা পর্যন্ত খোলা
    apps
    Spread the love
    • Yum

    কোরবানির ঈদের আগের দিন (২০ জুলাই) ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের পশুর হাট এলাকায় অবস্থিত ব্যাংকের সব শাখা-উপশাখা সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা রাখার নির্দেশনা দিয়েছে বাংলাদেশ ব্যাংক। ১৯ জুলাই খোলা রাখতে হবে বিকেল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত।

    এ বিষয়ে সার্কুলার জারি করেছে বাংলাদেশ ব্যাংক।

    Progoti-Insurance-AAA.jpg

    এতে বলা হয়েছে, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের কোরবানির পশুর হাটের নিকটতম শাখা বা উপশাখা স্বীয় বিবেচনায় নির্বাচন করে ওই শাখা বা উপশাখাসমূহে বিশেষ ব্যবস্থায় ১৯ জুলাই বিকেল ৬টা হতে রাত ৮টা পর্যন্ত ব্যাংকিং কার্যক্রম চালু রাখতে হবে। এছাড়াও ঈদ-উল-আজহার জন্য ঘোষিত ছুটির প্রথম দিন অর্থাৎ ঈদ-উল-আযজহার আগের দিন (২০ জুলাই) ওই শাখা বা উপশাখাসমূহে সকাল ১০টা হতে রাত ৮টা পর্যন্ত স্বাভাবিক ব্যাংকিং কার্যক্রম চালু রাখার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে।

    এ জন্য প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করে কোরবানির পশুর হাটে স্বীয় বিবেচনায় অস্থায়ী বুথ স্থাপনের ব্যবস্থা নিতে হবে। চলমান করোনা পরিস্থিতি বিবেচনায় কোরবানির পশুর হাটগুলোতে স্থাপিত বুথসহ সংশ্লিষ্ট ব্যাংক শাখা বা উপশাখায় আর্থিক লেনদেনের ক্ষেত্রে স্বাস্থ্যঝুঁকি মোকাবিলায় সর্বোচ্চ সতর্কতাসহ যথাযথ ব্যবস্থা নিতে হবে।


    সংশ্লিষ্ট ব্যাংক শাখা বা উপশাখা বা বুথগুলোতে অতিরিক্ত সময়ে দায়িত্ব পালনকারী কর্মকর্তা-কর্মচারীদের বিশেষ ভাতা দেওয়ার পরামর্শ দিয়েছে বাংলাদেশ ব্যাংক।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৩:১৩ অপরাহ্ণ | সোমবার, ১৯ জুলাই ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি