রবিবার ২৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আগের রাতে এজিএম সম্পন্ন করেছে রিলায়েন্স ইন্স্যুরেন্স!

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১২ জুলাই ২০২০   |   প্রিন্ট   |   387 বার পঠিত

পুঁজিবাজারে তালিকাভুক্ত সাধারণ বীমা কোম্পানি রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেডের ৩২তম এজিএমের আগের রাতেই কয়েকজন বিনিয়োগকারীর  প্রশ্ন নেয়া হয়েছে। অথচ কোম্পানিটির ৩২তম এজিএম হওয়ার কথা। কিন্ত ১২ জুলাই ৩২তম এজিএম সম্পন্ন করেছে কোম্পানিটি। ভার্সুয়াল সভায় পাঠানো প্রশ্নের জবাব না দিতে পারায় বিপত্তির শিকার হতে হয় সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের। কোম্পানির এজিএমে ব্যবস্থাপনা পরিচালক জানিয়েছেন যে, গতকাল রাতেই বিনিয়োগকারীদের বক্তব্য নেয়া হয়েছে। আগের রাতেই যদি সব প্রশ্ন ও উত্তর হয়ে যায়, তাহলে পরদিন সকালে এজিএম কেন এমন প্রশ্ন করেছেন অনেক বিনিয়োগকারী।

জানা যায়, এ কোম্পানির ২৬ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করা হয়েছে। ২০১৯ সালের সমাপ্ত বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে কোম্পানিটির পরিচালনা পর্ষদ এ লভ্যাংশ ঘোষণা করেছিল।

কোম্পানির ভাইস চেয়ারম্যান হাবিবুল্লাহ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জানানো হয়, রিলায়েন্স ইন্স্যুরেন্স ২০১৯ সালে ৩০০ কোটি ৪১ লাখ ৫০ হাজার টাকা প্রিমিয়াম আয় করে। যা আগের বছর (২০১৮ সাল) ছিল ২৬৮ কোটি ৯২ লাখ ৬০ হাজার টাকা।

সাধারণ সভায় পাবলিক শেয়ারহোল্ডারদের মধ্য থেকে মো. হাবিবুর রহমান মোল্লা এবং সাবেরা ইয়াসমিন চৌধুরীকে পরিচালক হিসেবে নির্বাচিত করা হয়।

এরপর পরিচালকরা আলাদা সভা করে জাকিয়া রউফ চৌধুরীকে কোম্পানির চেয়ারম্যান এবং শাহনাজ রহমানকে ভাইস-চেয়ারম্যান নির্বাচিত করেন।

কোম্পানিটির নির্বাচিত অন্য পরিচালকরা হলেন- হাবিবুল্লাহ খান, শ্রী রাজিব প্রসাদ সাহা, শামসুর রহমান, সামিরা আলম, আরশাদ ওয়ালিউর রহমান, ইমরান ফয়েজ রহমান, ইফতিখারুল হক, সাবেরা ইয়াসমিন চৌধুরী, আমিরান হোসেন, শ্রীমতি সাহা, শাজরে হক, মো. হাবিবুর রহমান মোল্লা, আহমেদ সফি চৌধুরী, আজিজুর রশিদ এবং মো. খালেদ মামুন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:৫৪ অপরাহ্ণ | রবিবার, ১২ জুলাই ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।