• আজিজ কো-অপারেটিভ ব্যাংকের চেয়ারম্যান ২ দিনের রিমান্ডে

    | ১১ জুলাই ২০১৯ | ৯:০৮ অপরাহ্ণ

    আজিজ কো-অপারেটিভ ব্যাংকের চেয়ারম্যান ২ দিনের রিমান্ডে
    apps

    ঢাকা: আজিজ কো-অপারেটিভ কমার্স অ্যান্ড ফাইন্যান্স ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান মো. তাজুল ইসলামের বিরুদ্ধে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (১১ জুলাই) ঢাকা মহানগর হাকিম মিল্লাত হোসেন এ আদেশ দেন।

    আদালতে বংশাল থানা পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে, মামলার তদন্ত কর্মকর্তা আসামি মো. তাজুল ইসলামকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। এসময় আসামি পক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।

    Progoti-Insurance-AAA.jpg

    এছাড়া রাষ্ট্রপক্ষ থেকেও জামিনের বিরোধিতা করা হয়। পরে শুনানি শেষে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।
    বিজ্ঞাপন

    উল্লেখ্য, বৃহম্পতিবার প্রাণনাশের হুমকি দিয়ে ১৬ লাখ টাকা অর্থ আত্মসাতের অভিযোগে আজিজ কো-অপারেটিভ কমার্স অ্যান্ড ফাইন্যান্স ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান মো. তাজুল ইসলামকে গ্রেফতার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।


    আজিজ কো-অপারেটিভ ব্যাংকের চেয়ারম্যান গ্রেফতার

    মামলার এজাহার সূত্রে জানা গেছে, সুফিয়া আক্তার নামে ভুক্তভোগী এক নারী মোট পাঁচজনের বিরুদ্ধে বংশাল থানায় অর্থ আত্মসাৎ ও প্রাণনাশের হুমকি দেওয়ার কারণ দেখিয়ে একটি মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলেন- আজিজ কো-অপারেটিভ কমার্স অ্যান্ড ফাইন্যান্স ব্যাংক লিমিটেডের বর্তমান চেয়ারম্যান মো. তাজুল ইসলাম (৬২), ব্র্যাঞ্চ কন্ট্রোলার ও ব্যবস্থাপক লাকী খাতুন (৩২), শাখা ব্যবস্থাপক মো. দ্বীন মোহাম্মদ (৪২) এবং নবাবপুর শাখা ব্যবস্থাপক ইকবাল হোসেন (৩৫) এবং ব্যাংকের উপদেষ্টা মো. নুরুন্নবী (৬৫)।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৯:০৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১১ জুলাই ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি