• ১০২ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

    কক্সবাজার প্রতিনিধি | ১৬ ফেব্রুয়ারি ২০১৯ | ১২:৫৯ অপরাহ্ণ

    ১০২ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ
    apps

    স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের হাত থেকে ফুল নিয়ে আত্মসমর্পণ করেছেন ১০২ মাদক ব্যবসায়ী। শনিবার সকালে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    মন্ত্রী ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত রয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মো. জাবেদ পাটোয়ারী, বিশেষ অতিথি শাহীন আকতার, সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, আশেক উল্লাহ রফিক, মো. জাফর আলম (এমপি), চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, জেলা প্রশাসক মে. কামাল হোসেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিন।

    Progoti-Insurance-AAA.jpg

    অন্যদের মধ্যে বিজিবির রিজিউন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সাজেদুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা প্রমুখ উপস্থিত ছিলেন।

    পুলিশের বিশ্বস্ত সূত্র থেকে পাওয়া তথ্যে, আত্মসমর্পণের জন্য প্রস্তুতি নেওয়া এরকম শতাধিক মাদক ব্যবসায়ীকে শুক্রবার পুলিশের সেফহোম থেকে টেকনাফে নিয়ে আসা হয়েছে। যাদের মধ্যে ২০ থেকে ৩০ জন শীর্ষ ইয়াবা ব্যবসায়ীসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত রয়েছেন ৫৫ থেকে ৬০ জন। এদের মধ্যে বহুল আলোচিত সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদির ভাই আবদুর শুক্কুরসহ অন্তত ১০ জন নিকটাত্মীয় রয়েছেন।


    কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসেন জানান, এ অনুষ্ঠানে শতাধিক ইয়াবা ব্যবসায়ী আত্মসমর্পণ করবেন। তবে এ সংখ্যা একটু কম বেশি হতে পারে। এদের মধ্যে চিহ্নিত এবং তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ীও আছেন অর্ধশতাধিক।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:৫৯ অপরাহ্ণ | শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি