• আন্তর্জাতিক পর্যটন মেলা ১৮ এপ্রিল

    বিবিএনিউজ.নেট | ১০ এপ্রিল ২০১৯ | ২:৪২ অপরাহ্ণ

    আন্তর্জাতিক পর্যটন মেলা ১৮ এপ্রিল
    apps

    ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) আয়োজিত আন্তর্জাতিক পর্যটন মেলা ‘বিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার ২০১৯’ আগামী ১৮ এপ্রিল থেকে ২০ এপ্রিল বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে। এর টাইটেল স্পন্সর জাতীয় পতাকাবাহী প্রতিষ্ঠান বিমান বাংলাদেশ এয়ারলাইনস।

    মঙ্গলবার বিমানের প্রধান কার্যালয় বলাকায় বিমান এবং টোয়াবের মধ্যে স্পন্সরশিপের একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়। বিমানের মহাব্যবস্থাপক জনসংযোগ শাকিল মেরাজ এবং টোয়াবের সভাপতি তৌফিক উদ্দিন আহমেদ সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে বিমানের মহাব্যবস্থাপক বিক্রয় শামসুল করিম, মহাব্যবস্থাপক বিপণন সালাহ্উদ্দিন আহমেদ এবং টোয়াবের সহসভাপতি মো. ইফতেখার আলম ভূঁইয়া, টোয়াবের পরিচালক (মেলা ও বাণিজ্য) মো. তাসলিম আমিন শোভন ও টোয়াবের উপদেষ্টা তানভির আহমেদ উপস্থিত ছিলেন।

    Progoti-Insurance-AAA.jpg

    শাকিল মেরাজ বলেন, টোয়াব আয়োজিত সর্ববৃহৎ পর্যটন মেলার টাইটেল স্পন্সর হতে পেরে জাতীয় পতাকাবাহী সংস্থা হিসেবে বিমান বাংলাদেশ এয়ারলাইনস গর্বিত। মেলা উপলক্ষে বিমান ভ্রমণপিপাসু পর্যটকদের জন্য বিমানের জনপ্রিয় পর্যটন গন্তব্যে বিশেষ ছাড় দেওয়ার পাশাপাশি মেলায় দর্শনার্থীদের জন্য র‌্যাফল ড্রতে সৌজন্য টিকিটও প্রদান করা হবে।

    তৌফিক উদ্দিন আহমেদ বলেন, প্রদর্শনীতে ১৬০টি স্টল এবং ১৫টি প্যাভিলিয়নে তাদের পণ্য ও সেবা তুলে ধরবে। তিন দিনের এ মেলা চলাকালে অংশগ্রহণকারী সব সংস্থা দর্শনার্থীদের জন্য বিভিন্ন আকর্ষণীয় ট্যুর প্যাকেজ এবং হ্রাসকৃত মূল্যে টিকিট ক্রয়ের সুযোগ দেবে। এই ইভেন্টে ভারতের পর্যটন মন্ত্রণালয় এবং বাংলাদেশ, শ্রীলঙ্কা, নেপাল ও ভুটানের জাতীয় পর্যটন সংস্থা অংশগ্রহণ করবে। রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করবেন।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ২:৪২ অপরাহ্ণ | বুধবার, ১০ এপ্রিল ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি