• ইনজুরিতে ডেভিড ওয়ার্নার

    বিবিএনিউজ.নেট | ৩১ মে ২০১৯ | ৩:০৩ অপরাহ্ণ

    ইনজুরিতে ডেভিড ওয়ার্নার
    apps

    বিশ্বকাপের প্রথম ম্যাচে মাঠে নামার আগেই দুশ্চিন্তা অস্ট্রেলিয়ান শিবিরে। ইনজুরিতে পড়েছেন দলটির সেরা ওপেনার ডেভিড ওয়ার্নার। আগামীকাল শনিবার তাই আফগানিস্তানের বিপক্ষে তাকে পাওয়া না পাওয়া নিয়ে দোলাচলে রয়েছে টিম ম্যানেজমেন্ট।

    ব্রিস্টলে ব্যাটিং প্র্যাকটিস করার সময় চোট পান ওয়ার্নার। ডান পায়ের মাংশপেশিতে বল আঘাত করায় সেখানে কালশিটে দাগ পড়ে গেছে এই বাঁহাতি ওপেনারের।

    Progoti-Insurance-AAA.jpg

    ওয়ার্নারের চোটের খবরটি নিশ্চিত করেছেন অস্ট্রেলিয়া দলের প্রধান কোচ জাস্টিন ল্যাঙ্গার, ‘তার পায়ে কালশিটে দাগ পড়ে গিয়েছে। যদিও সে খেলার জন্য পাগল হয়ে রয়েছে। দলের বাকি ১৫ জনের মতো সেও খেলতে পছন্দ করবে।’

    এসময় বল টেম্পারিং কেলেঙ্কারির পর ১ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে দলে ফেরা ওয়ার্নার সতীর্থদের সঙ্গে বেশ ভালো ভাবে মানিয়ে নিয়েছেন বলেও জানান ল্যাঙ্গার, সে তার চরিত্র থেকে বের হয়ে এসেছে। প্রচুর মজা করছে। যেটা খুব ভালো দিক। এরপর আফগানিস্তান ম্যাচে তার খেলা নিয়ে কোচ বলেন, সে খেলার জন্য মরিয়া। কিন্তু আমাদের আগে দেখতে হবে সে নড়তে পারছে না কিনা। বিশেষ করে ফিল্ডিংয়ের সময়।


    আজ শুক্রবার ফিটনেস টেস্ট করা হবে ওয়ার্নারের। এরপরেই জানা যাবে আগামীকাল ম্যাচের জন্য ফিট আছেন কিনা এই ওপেনার। যদি ওয়ার্নার খেলতে না পারেন তবে তার পরিবর্তে অধিনায়ক অ্যারন ফিঞ্চের সঙ্গে ইনিংস ওপেন করবেন উসমান খাজা।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৩:০৩ অপরাহ্ণ | শুক্রবার, ৩১ মে ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ছোটপর্দায় আজকের খেলা

    ০৪ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি