• অডিট আপত্তি

    আরও এক হাজার কোটি টাকা জমা দেবে গ্রামীণফোন

    নিজস্ব প্রতিবেদক | ১৮ মে ২০২০ | ৪:৫৫ অপরাহ্ণ

    আরও এক হাজার কোটি টাকা জমা দেবে গ্রামীণফোন
    apps

    বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি কমিশনের (বিটিআরসি) কাছে অডিট আপত্তির আরও এক হাজার কোটি টাকা জমা দেবে গ্রামীণফোন লিমিটেড। সুপ্রিম কোর্টের আপিলাত ডিভিশনের নির্দেশনা অনুসারে, আগামী ৩১ মের মধ্যে কোম্পানিটি এই টাকা জমা দেবে। এ নিয়ে মোট দুই হাজার কোটি টাকা জমা দিচ্ছে গ্রামীণফোন। এর আগে গত ২৩ ফেব্রুয়ারি আরও এক হাজার কোটি টাকা জমা দিয়েছিল প্রতিষ্ঠানটি। গ্রামীণফোন সূত্রে এই তথ্য জানা গেছে।

    উল্লেখ, বিটিআরসির অডিট আপত্তি সংক্রান্ত এক মামলায় গত ২৪ ফেব্রুয়ারি আপিলাত ডিভিশনের রিভিউ পিটিশনের আদেশের ভবিষ্যতে অডিট নিম্পত্তির চূড়ান্ত ফলাফলের সাথে সমন্বয়যোগ্য দুই হাজার কোটি টাকা জমা দেওয়ার কথা বলা হয়েছিল। ওই আদেশের আলোকে কোম্পানিটি শেষ কিস্তির টাকা জমা করতে যাচ্ছে।

    Progoti-Insurance-AAA.jpg

    এক বিবৃতিতে গ্রামীণফোন বলেছে, গ্রামীণফোন বাংলাদেশের আইন ব্যবস্থা ও মাননীয় সুপ্রিম কোর্টের আদেশের প্রতি শ্রদ্ধাশীল। একই সাথে প্রতিষ্ঠানটি ভবিষ্যত ব্যবসায়িক কার্যক্রম চালিয়ে যাওয়া, গ্রাহক সেবার মান উন্নয়ন, ব্যবসায়িক পরিবেশে আস্থা ফিরিয়ে আনা এবং শেয়ারহোল্ডারদের স্বার্থ রক্ষায় আদালতের সুরক্ষা প্রত্যাশা করে।

    গ্রামীণফোন তার অবস্থান পূর্নব্যক্ত করে বলতে চায় বিটিআরসির অডিট আপত্তি ও পাওনা দাবি একটি বিরোধপূর্ন বিষয়। একটি স্বচ্ছ প্রক্রিয়ার মাধ্যমে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আদালতের বাইরে অথবা আদালতে গ্রামীণফোন এই বিরোধের নিম্পত্তি করতে আগ্রহী।


    এই সমন্বয়যোগ্য অবশিষ্ট অর্থ জমা দিয়ে গ্রামীফোন রিভিউ পিটিশনের সম্পর্কিত আদালতের আদেশের উপর সম্পূর্ণ আস্থা প্রকাশ করছে। গ্রামীণফোন সাম্প্রতিক সময়ে বিটিআরসির সহযোগিতামূলক কার্যক্রমকে সাধুবাদ জানায় এবং একই সাথে ব্যবসায়িক কর্মকান্ড সম্পূর্ণ স্বাভাবিক করতে বিটিআরসির কাছ থেকে সার্বিক সহযোগিতা প্রত্যাশা করছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৪:৫৫ অপরাহ্ণ | সোমবার, ১৮ মে ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি