• শিরোনাম

    আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে ৪ কোম্পানি

    নিজস্ব প্রতিবেদক | ২৭ জুন ২০২০ | ৬:৪৫ অপরাহ্ণ

    আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে ৪ কোম্পানি

    নিজস্ব প্রতিবেদক : আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানি। কোম্পানিগুলো হলো- কেডিএস এক্সেসরিজ লিমিটেড, শেফার্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেড, হা-ওয়েল টেক্সটাইল লিমিটেড এবং জিপিএইচ ইস্পাত লিমিটেড। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

    কেডিএস এক্সেসরিজ লিমিটেড : তৃতীয় প্রান্তিক (জানু-মার্চ’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে কোম্পানিটি। তৃতীয় প্রান্তিক (জানু’-মার্চ’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৬১ টাকা।
    এদিকে, ৯ মাসে (জুলাই’১৯-মার্চ’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৯০ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১.৬৬ টাকা।
    এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৪.২২ টাকা। ৩১ মার্চ ২০২০ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৪.৭০ টাকা।

    Progoti-Insurance-AAA.jpg

    শেফার্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেড : তৃতীয় প্রান্তিক (জানু-মার্চ’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে বস্ত্র খাতের কোম্পানিটি। তৃতীয় প্রান্তিক (জানু’-মার্চ’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০.৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.২১ টাকা।
    এদিকে, ৯ মাসে (জুলাই’১৯-মার্চ’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪১ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৭৬ টাকা।
    এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৪০ টাকা নেগেটিভ। ৩১ মার্চ ২০২০ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৬.৩৬ টাকা।

    হা-ওয়েল টেক্সটাইল লিমিটেড : তৃতীয় প্রান্তিক (জানু-মার্চ’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে বস্ত্র খাতের কোম্পানিটি। তৃতীয় প্রান্তিক (জানু’-মার্চ’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৬২ টাকা।
    এদিকে, ৯ মাসে (জুলাই’১৯-মার্চ’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৯০ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ২.০১ টাকা।
    এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫.৪৪ টাকা। ৩১ মার্চ ২০২০ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩০.১০ টাকা।


    জিপিএইচ ইস্পাত লিমিটেড : ৩১ মার্চ, ২০২০ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি’২০-মার্চ’২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে কোম্পানিটি। অনিরীক্ষিত প্রতিবেদন অনুসারে, চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় (ঊচঝ) হয়েছে ০.১২ টাকা। গত বছরের একই সময়ে আয় ছিল ০.৬১ টাকা।
    অন্যদিকে প্রথম তিন প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’১৯-মার্চ’২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ঊচঝ) হয়েছে ০.৯৮ টাকা। গত বছরের একই সময়ে আয় ছিল ১.৪৯ টাকা।
    তিন প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি নগদ অর্থের প্রবাহ (এনওসিএফপিএস) ছিল মাইনাস ৪.৩৭ টাকা। আগের বছরের একই সময়ে ক্যাশ ফ্লো ছিল ১.১৩ টাকা।
    গত ৩১ মার্চ, ২০২০ তারিখে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৭.২০ টাকা।

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ৬:৪৫ অপরাহ্ণ | শনিবার, ২৭ জুন ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি