শুক্রবার ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলিয়ার সঙ্গে ব্রেকআপ নিয়ে যা বললেন সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক   |   মঙ্গলবার, ০৫ ফেব্রুয়ারি ২০১৯   |   প্রিন্ট   |   854 বার পঠিত

আলিয়ার সঙ্গে ব্রেকআপ নিয়ে যা বললেন সিদ্ধার্থ

এক সময় সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে হালের সেনসেশন আলিয়া ভাটের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন ছিল বলিউডে। পরে সেই সম্পর্ক ভেঙে যাওয়া নিয়েও কথাবার্তা হয়েছে বিস্তর। এ নিয়ে আলিয়া কখনই মুখ না খুললেও সিদ্ধার্থ বরাবরই স্পষ্ট মতামত দিয়েছেন।

বর্তমানে বলিউযের খ্যাতিমান অভিনেতা ঋষিকাপুরের ছেলে অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে আছেন আলিয়া ভাট। গুঞ্জন আছে বিয়ের প্রস্তুতি নিচ্ছেন, গিগগিরই রণবীর কাপুরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। যদিও দু’জনের কেউই বিষয়টি প্রকাশ্যে স্বীকার করেননি। এর মধ্যেই আলিয়ার সঙ্গে পুরনো সম্পর্ক নিয়ে মুখ খুলছেন সিদ্ধার্থ।

সম্প্রতি মিযিয়ার সঙ্গে এক সাক্ষাৎকারে সিদ্ধার্থ বলেন, ‘আলিয়ার সঙ্গে ডেট করার অনেক আগে থেকেই ওকে চিনতাম। এমন নয় যে, গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ড হিসেবে প্রথম আলাপ। সম্পর্কটা নেই, কিন্তু কোনো তিক্ততাও নেই। আমাদের আর দেখাও হয়নি।’

২০১২ সালে করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল আলিয়া-সিদ্ধার্থের। এ কারণে আলিয়ার সঙ্গে তার কেরিয়ারেরও বহু স্মৃতি জড়িয়ে আছে বলে জানিয়েছেন সিদ্ধার্থ।

তিনি বলেন, ‘আমরা ডেটে গিয়েও বন্ধুত্বটা এনজয় করতাম। তবে সম্পর্কে অনেক ওঠা-পড়া ছিল। আর দু’জন মানুষ যখন আলাদা হওয়ার সিদ্ধান্ত নেয়, তখন নিশ্চয়ই কোনো কারণ থাকে’।

এদিকে আলিয়া-রণবীরের প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুলতে চাননি সিদ্ধার্থ। আলিয়াকে এখনও বন্ধু মনে করেন এমনটাই জানিয়েছেন তিনি।

সূত্র : আনন্দবাজার

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১:১১ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৫ ফেব্রুয়ারি ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।