• আল-আরাফাহ্ ব্যাংকের সাবেক এমডি হাবিবুর রহমানের ইন্তেকাল

    বিবিএনিউজ.নেট | ২৩ জুন ২০১৯ | ১:১৪ অপরাহ্ণ

    আল-আরাফাহ্ ব্যাংকের সাবেক এমডি হাবিবুর রহমানের ইন্তেকাল
    apps

    আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান ২১ জুন রাত সাড়ে ১০টায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। ঢাকার উত্তরা, বায়তুল মোকাররম জাতীয় মসজিদ ও বরিশালে নামাযে জানাজা শেষে তাকে মুসলিম গোরস্থানে দাফন করা হবে।

    আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এবং এর সাবসিডিয়ারি কোম্পানিসমূহের পরিচালক পর্ষদ ও সকল কর্মকর্তা-কর্মচারী মোঃ হাবিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তারা পরম করুণাময় আল্লাহতায়ালার দরবারে মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

    Progoti-Insurance-AAA.jpg

    মরহুম মো. হাবিবুর রহমান ২০১৩ সালের জুলাই মাস থেকে ২০১৮ সালের সেপ্টেম্বর মাস পর্যন্ত আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৭৮ সালে সোনালী ব্যাংকে প্রবেশনারি অফিসার হিসেবে যোগদানের মাধ্যমে তিনি ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। এরপর তিনি ১৯৮৩ সালে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডে সিনিয়র অফিসার হিসেবে যোগদান করেন। দীর্ঘ ব্যাংকিং ক্যারিয়ারে তিনি বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন।

    Facebook Comments Box


    বাংলাদেশ সময়: ১:১৪ অপরাহ্ণ | রবিবার, ২৩ জুন ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি