• আসামিদের দ্রুত গ্রেফতারের আশ্বাস পুলিশের

    বিবিএনিউজ.নেট | ২৮ জুন ২০১৯ | ১২:২৮ অপরাহ্ণ

    আসামিদের দ্রুত গ্রেফতারের আশ্বাস পুলিশের
    apps

    বরগুনায় স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যার ঘটনাকে সর্বোচ্চ গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে বলে জানিয়েছে বাংলাদেশ পুলিশ। ইতোমধ্যে ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার ও অন্যরা যেন দেশত্যাগ করতে না পারে সেজন্য ব্যবস্থা নেয়া হয়েছে।

    শুক্রবার দুপুর পৌনে ১২টায় পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. সোহেল রানা এ তথ্য জানিয়েছেন।

    Progoti-Insurance-AAA.jpg

    তিনি বলেন, বরগুনায় স্ত্রীর সামনে স্বামীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। জড়িত অন্যদের গ্রেফতারে সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রয়েছে।

    তিনি বলেন, আসামিরা যেন দেশত্যাগ করতে না পারে, সে জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বিমানবন্দর, স্থলবন্দর ও নৌ-বন্দরসমূহকে নির্দেশনা দেয়া হয়েছে।


    পলাতক আসামিদেরকে গ্রেফতারে জেলা পুলিশের পাশাপাশি পিবিআই, সিআইডি, র‌্যাব এবং ডিএমপির কাউন্টার টেররিজম ইউনিট কাজ করছে। আশা করছি, সব আসামিকে শিগগিরই আইনের আওতায় আনা সম্ভব হবে। অভিযুক্তদের বিষয়ে কোনো তথ্য থাকলে পুলিশকে জানাতে সকলের প্রতি অনুরোধ জানিয়েছে পুলিশ সদর দফতর।

    উল্লেখ্য, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে স্ত্রী আয়েশাকে বরগুনা সরকারি কলেজে নিয়ে যান রিফাত। কলেজ থেকে ফেরার পথে মূল ফটকে নয়ন, রিফাত ফরাজীসহ দুই যুবক রিফাত শরীফের ওপর হামলা চালায়। এ সময় ধারালো অস্ত্র দিয়ে রিফাত শরীফকে এলোপাতাড়ি কোপাতে থাকে তারা। রিফাত শরীফের স্ত্রী আয়েশা দুর্বৃত্তদের নিবৃত্ত করার চেষ্টা করেন। কিন্তু কিছুতেই হামলাকারীদের থামানো যায়নি। তারা রিফাত শরীফকে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত করে চলে যায়। পরে স্থানীয় লোকজন রিফাত শরীফকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রিফাত শরীফের মৃত্যু হয়।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:২৮ অপরাহ্ণ | শুক্রবার, ২৮ জুন ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি