• ইউনাইটেড ফিন্যান্সের ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা

    বিবিএনিউজ.নেট | ২২ ফেব্রুয়ারি ২০২০ | ৩:২৫ অপরাহ্ণ

    ইউনাইটেড ফিন্যান্সের ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা
    apps

    ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০১৯ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ নগদ লভ্যাংশ দেয়ার সুপারিশ করেছে ইউনাইটেড ফিন্যান্স লিমিটেডের পরিচালনা পর্ষদ। আলোচ্য সময়ে কোম্পানিটির কর-পরবর্তী নিট মুনাফা সাড়ে ১১ শতাংশ কমেছে।

    সমাপ্ত হিসাব বছরে ইউনাইটেড ফিন্যান্সের নিট মুনাফা হয়েছে ২৪ কোটি ৪৬ লাখ ৭০ হাজার টাকা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ২৭ কোটি ৬৭ লাখ ৭০ হাজার টাকা। এ হিসাবে গত হিসাব বছরে কোম্পানিটির নিট মুনাফা কমেছে ৩ কোটি ২১ লাখ টাকা বা ১১ দশমিক ৬ শতাংশ।

    Progoti-Insurance-AAA.jpg

    আলোচ্য সময়ে প্রতিষ্ঠানটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৩১ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ১ টাকা ৪৮ পয়সা। ৩১ ডিসেম্বর কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৬ টাকা ৯৮ পয়সা, আগের হিসাব বছর শেষে যা ছিল ১৬ টাকা ৬৭ পয়সা।

    সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, ঘোষিত লভ্যাংশ, অন্যান্য এজেন্ডা পর্যালোচনা ও অনুমোদনের জন্য আগামী ২৩ এপ্রিল সকাল ১০টায় রাজধানীর ইস্কাটন গার্ডেন রোডে অবস্থিত ঢাকা লেডিস ক্লাবে ইউনাইটেড ফিন্যান্সের ৩১তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) আহ্বান করা হয়েছে। এ-সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১২ মার্চ।


    সর্বশেষ রেটিং অনুযায়ী ইউনাইটেড ফিন্যান্সের ঋণমান দীর্ঘমেয়াদে ‘ডাবল এ মাইনাস’ ও স্বল্পমেয়াদে ‘এসটি-টু’। ২০১৮ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও প্রাসঙ্গিক অন্যান্য তথ্যের ভিত্তিতে এ প্রত্যয়ন করেছে ইমার্জিং ক্রেডিট রেটিং লিমিটেড (ইসিআরএল)।

    ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বৃহস্পতিবার ইউনাইটেড ফিন্যান্স শেয়ারের সর্বশেষ ও সমাপনী দর ছিল ১৫ টাকা ৪০ পয়সা। গত এক বছরে শেয়ারটির দর ১৩ টাকা ৭০ পয়সা থেকে ২৩ টাকা ৮০ পয়সার মধ্যে ওঠানামা করেছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৩:২৫ অপরাহ্ণ | শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি