মঙ্গলবার ১৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউনিক হোটেলের এজিএম সম্পন্ন

  |   বুধবার, ১৩ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   79 বার পঠিত

ইউনিক হোটেলের এজিএম সম্পন্ন

শেয়ারবাজারে তালিকাভুক্ত ইউনিক হোটেলের এজিএম (বার্ষিক সাধারণ সভা) সম্পন্ন করা হয়েছে। গতকাল কোম্পানিটির ২২তম এজিএম ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন কোম্পানীর পরিচালনা পর্ষদের পরিচালক বীর মুক্তিযোদ্ধা রোটারিয়ান গোলাম মুস্তাফা ।

চেয়ারপার্সন মিসেস সেলিনা আলী এবং ব্যবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা মোহাঃ নূর আলীর কন্যা মিস নাদিহা আলীর আকস্মিক মৃর্ত্যুর কারণে তারা সভায় উপস্থিত হতে পারেননি।

সভায় উপস্থিত শেয়ারহোল্ডারগন ২০২২-২৩ সালের সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদনের ভিত্তিতে ২০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড অনুমোদন করেন।

এজিএমে শেয়ারহোল্ডারগনের উদ্দেশ্যে কোম্পানির পরিচালক গাজী মোঃ সাখাওয়াত হোসেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নূর আলীর পক্ষে কোম্পানীর বর্তমান ও ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরেন এবং শেয়ার হোল্ডারদের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন।

ভাচুর্য়াল প্লাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত ২২তম বার্ষিক সাধারণ সভায় বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার সহ আরও যুক্ত ছিলেন স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ ফোরকান উদ্দিন এফসিএ এবং স্বতন্ত্র পরিচালক মোহাম্মদ আহসান উল্লাহ।

এজেএমে আরও উপস্থিত ছিলেন মনোনীত পরিচালক মোঃ সাইফুল ইসলাম, মোঃ খালেদ নূর, মোঃ গোলাম সরোয়ার এফসিএ, এবং প্রধান নির্বাহী অফিসার মোঃ শাখাওয়াত হোসেন এবং পরিচালক-রেগুলেটরি অ্যাফেয়ার্স ও কোম্পানী সচিব মোঃ শরীফ হাসান এফসিএস।

এছাড়াও সভায় সংযুক্ত ছিলেন চিফ ফিনান্সিয়াল অফিসার জনি কুমার গুপ্ত এফসিএ, অভ্যন্তরীন নিরীক্ষা বিভাগের প্রধান মোসাব্বিরুল ইসলাম, নিয়ন্ত্রক সংস্থার প্রতিনিধিগণ, কোম্পানির কর্মকর্তা ও কর্মচারীগন, প্রিন্ট অ্যান্ড ইলেকট্রনিক মিডিয়ার লোকজন সহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ২:৩২ অপরাহ্ণ | বুধবার, ১৩ ডিসেম্বর ২০২৩

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।