• শিরোনাম

    ইতালিতে ফেরা ইব্রার আরেকটি নতুন রেকর্ড

    বিবিএনিউজ.নেট | ৩০ জুলাই ২০২০ | ১১:৫৬ পূর্বাহ্ণ

    ইতালিতে ফেরা ইব্রার আরেকটি নতুন রেকর্ড

    যে বয়সে ফুটবলাররা সাধারণত বুটজোড়া তুলে রাখে সে বয়স পার করেও নতুন নতুন রেকর্ড গড়ে চলেছেন জলাতান ইব্রাহিমোভিচ। ইতালিতে ফিরেই অনন্য এক রেকর্ড গড়েছেন ৩৮ বছর বয়সী সুইডিশ ফরোয়ার্ড।

    সিরি’আ লিগের চলতি মৌসুমে সাম্পোদোরিয়ার মাঠে ৪-১ ব্যবধানে এসি মিলানের জয়ের রাতে জোড়া গোল করেছেন ইব্রা। সঙ্গে অ্যাসিস্ট করেছেন এক গোলেও। ম্যাচের ৪ ও ৫৮তম মিনিটে করা গোলে মিলানের জার্সিতে ইতালিয়ান শীর্ষ লিগে গোলের ফিফটি পূরণ করলেন ইব্রা। এর আগে ইন্টার মিলানের জার্সিতেও গোলের ফিফটি করেছেন তিনি। দুই মিলানের হয়ে পঞ্চাশোর্ধ্ব গোল করা একমাত্র খেলোয়াড় ইব্রা।

    Progoti-Insurance-AAA.jpg

    ২০০৬-০৯ মৌসুম পযর্ন্ত ইন্টারের হয়ে সিরি’আ লিগে ৮৮ ম্যাচে ৫৭ গোল করেন সুইডিশ তারকা। এরপর বার্সেলোনা থেকে ধারে এসি মিলানে গিয়ে ২০১০-১১ মৌসুমে ২৯ ম্যাচে করেন ১৪ গোল। পরের মৌসুমে রোজোনেরিরাও তার সঙ্গে চুক্তি পাকাপোক্ত করে। সান সিরোতে স্থায়ী হয়ে ৩২ ম্যাচে ২৮ গোল করেন ইব্রা।

    এবার চলতি মৌসুমে যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগ ছেড়ে দ্বিতীয় স্পেলে মিলানে যোগ দিয়ে ১৭তম ম্যাচ খেলতে নেমে পেলেন ৯ম গোল। এ নিয়ে মিলানের জার্সিতে লিগে ইব্রার গোল সংখ্যা দাঁড়ালো ৫১।


    ইব্রার রেকর্ডের রাতে বড় জয় পাওয়া মিলান লিগের চলতি মৌসুমের আগের ষষ্ঠ অবস্থান ধরে রেখেছে। ৩৭ ম্যাচে তাদের পয়েন্ট ৬৩। শিরোপা অবশ্য আগেই নিশ্চিত হয়ে গেছে। টানা নবমবারের মতো শিরোপা গেছে জুভেন্টাসের হাতে।

    Facebook Comments

    বাংলাদেশ সময়: ১১:৫৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ছোটপর্দায় আজকের খেলা

    ০৪ জানুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি