• ইনিংস ব্যবধানে বড় জয় পেলো ইসলামী ব্যাংক ইস্ট জোন

    বিবিএনিউজ.নেট | ০৪ ফেব্রুয়ারি ২০২০ | ১১:২৪ পূর্বাহ্ণ

    ইনিংস ব্যবধানে বড় জয় পেলো ইসলামী ব্যাংক ইস্ট জোন
    apps

    তামিম ইকবালের ঐতিহাসিক রেকর্ড, মুমিনুলের দৃঢ় ব্যাটিং এবং স্পিনার তাইজুল ও নাঈমের অসাধারণ বোলিং নৈপুণ্যে বাংলাদেশ ক্রিকেট লীগ (বিসিএল)-এ ইসলামী ব্যাংক ইস্ট জোন ইনিংস ও ৯ রানের বড় ব্যবধানে হারালো ওয়ালটন সেন্ট্রাল জোনকে।

    সোমবার শেষদিনের খেলায় ইসলামী ব্যাংক ইস্ট জোনের প্রয়োজন ছিল ৭ উইকেট আর পরাজয় এড়াতে শেষ বল পর্যন্ত ব্যাট করতে হতো ওয়াল্টন সেন্ট্রাল জোনকে। খেলার নির্ধারিত সময় ৪৫ মিনিট বাকি থাকতেই সবক’টি উইকেট হারিয়ে ৩৩৩ রানে গুটিয়ে যায় সেন্ট্রাল জোনের ২য় ইনিংস। মিঠুন ও তাইবুর কিছুটা প্রতিরোধ গড়ার চেষ্টা করলেও নাঈমের দুর্দান্ত বলে দু’জনই ফিরেন সাজঘরে। আর তাতেই নিশ্চিত হয়ে যায় ইসলামী ব্যাংক ইস্ট জোনের জয়। ২৯ ওভার বোলিং করে ৮৫ রানের খরচায় ৬ উইকেট নেন নাঈম হাসান। এর আগে তামিমের ট্রিপল সেঞ্চুরি (৩৩৪*) ও মুমিনুলের ১১১ রানের সুবাদে মাত্র ২ উইকেট হারিয়ে ৫৫৫ রানে প্রথম ইনিংস ঘোষনা করে ইসলামী ব্যাংক ইস্ট জোন।

    Progoti-Insurance-AAA.jpg

    প্রথম ইনিংসে তাইজুল ইসলামের বোলিং তোপে ২১৩ রানে অল আউট হয় সেন্ট্রাল জোন। ১ম ম্যাচেই জয় পাওয়ায় চার দলের এই টুর্নামেন্টে প্রথম রাউন্ড শেষে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে ইসলামী ব্যাংক ইস্ট জোন।

    স্কোর: ইসলামী ব্যাংক ইস্ট জোন ১ম ইনিংস-৫৫৫/২ (তামিম অপ: ৩৩৪, মুমিনুল ১১১, রাব্বি অপ: ৬২, পিনাক-২৬, শুভাগত-১৬২/১, মুকদি-৭১/১), ওয়াল্টন সেন্ট্রাল জোন ১ম ইনিংস-২১৩/১০ (সাইফ-৫৮, তাইবুর-৪৬, সৌম্য-৩৬, তাইজুল-৫৮/৫, রাহি-৩৮/২, নাঈম-৪২/২, হাসান-৩৪/১), ২য় ইনিংস-৩৩৩/১০ (মিঠুন-৮৩, তাইবুর-৬২, শান্ত-৫৪, নাঈম-৮৫/৬, তাইজুল-৮২/২)।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:২৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৪ ফেব্রুয়ারি ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ছোটপর্দায় আজকের খেলা

    ০৪ জানুয়ারি ২০১৯

    ছিটকে পড়লেন হার্দিক পান্ডিয়া

    ২১ ফেব্রুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি