• ইয়ামাহা গ্রাহকদের জন্য ব্র্যাক ব্যাংকের ঋণ সুবিধা

    সামসুদ্দীন চৌধুরী | ০৩ ফেব্রুয়ারি ২০১৯ | ৪:৩৭ অপরাহ্ণ

    ইয়ামাহা গ্রাহকদের জন্য ব্র্যাক ব্যাংকের ঋণ সুবিধা
    apps

    বাংলাদেশের বিখ্যাত এসিআই কোম্পানির একটি সহায়ক প্রতিষ্ঠান হিসাবে ২০০৭ সালে এসিআই মোটরস লিমিটেড যাত্রা শুরু করে। কোম্পানিটি এখন বাংলাদেশে Yamaha  (ইয়ামাহা) মোটরসাইকেল এবং খুচরা যন্ত্রাংশ একমাত্র নিবন্ধিত পরিবেশক। বর্তমানে সারা দেশে ৪১টিরও বেশি থ্রিএস (সেলস, সার্ভিস, স্পেয়ার পার্টস) ডিলার পয়েন্ট রয়েছে।

    এসিআই মোটরস লিমিটেড ও ব্র্যাক ব্যাংক লি ২০১৩ সালের ৩ জানুয়ারী আগ্রহী ইয়ামাহা গ্রাহকদের জন্য মোটরসাইকেল ও স্কুটার ঋণ সুবিধা নিশ্চিত করতে একটি চুক্তি স্বাক্ষর করেছিল। গত ৩০ জানুয়ারি প্রথম মোটরসাইকেলটি ব্রাক ব্যাংক ফাইন্যান্সিংয়ের মাধ্যমে রাজধানীর মিরপুরের ক্রিসেন্ট এন্টারপ্রাইজ এর কাছে হস্তান্তর করা হয়েছে।

    Progoti-Insurance-AAA.jpg

    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এসিআই মোটরস লিমিটেডের বিজনেস ম্যানেজার রবিউল হক, ব্র্যাক ব্যাংক লিমিটেডের রিটেইল লেনদেনের হেড দেওয়ান ইমতিজ আহমেদ, ব্র্যাক ব্যাংক লিমিটেডের  হেড অফ সেলস মাহবুবুল ফারুক খান এবং এসিআই মোটরস লিমিটেড ও ব্র্যাক ব্যাংকের বেশ কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তা ।

    জাপানের বিখ্যাত মোটরসাইকেল ব্র্যান্ড ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসাডর  জনপ্রিয় মডেল অভিনেত্রী ও সাবেক মিস বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস পিয়া ও জাতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার তাসকিন আহমেদ  ইতোমধ্যে নিযুক্ত রয়েছেন। সাম্প্রতি জনপ্রিয় এ মডেল ও অভিনেত্রী তাসকিন আহমেদের সঙ্গে ইয়ামাহার বিভিন্ন বিজ্ঞাপন ও প্রমোশনাল কার্যক্রমে অংশগ্রহণ করবেন।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৪:৩৭ অপরাহ্ণ | রবিবার, ০৩ ফেব্রুয়ারি ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি