বৃহস্পতিবার ২৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের আলোচনা ও ইফতার মাহফিল

বিবিএনিউজ.নেট   |   মঙ্গলবার, ২৮ মে ২০১৯   |   প্রিন্ট   |   588 বার পঠিত

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের আলোচনা ও ইফতার মাহফিল

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ইসলামী ব্যাংক হাসপাতাল ঢাকার কনসালটেন্টদের নিয়ে রমযানের তাৎপর্য শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল সোমবার রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংকের ডাইরেক্টর ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহিদুল আলম। স্বাগত বক্তব্য দেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক গোলাম হাফিজ আহমেদ।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য প্রদান করেন বায়তুল মুকাররম জাতীয় মসজিদের ভরপ্রাপ্ত খতিব মওলানা মুফতি মো. মিজানুর রহমান। অনুষ্ঠানে আরো বক্তব্য দেন ইসলামী ব্যাংক ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের পরিচালক মো. জয়নাল আবেদীন, ডা. তানভীর আহমেদ, মো. কামরুল হাসান ও ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম। অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক, ঊর্ধ্বতন নির্বাহী, ঢাকাস্থ ইসলামী ব্যাংক হাসপাতালের ৫টি শাখায় চিকিৎসা সেবাদানকারী বিশেষজ্ঞ ও কনসালটেন্টরাসহ সমাজের বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রফেসর মো. নাজমুল হাসান পিএইচডি প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক ফাউন্ডেশন চিকিৎসা, শিক্ষা ও সামাজিক উন্নয়নমূলক কাজের মাধ্যমে দেশের অগ্রগতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। ইসলামী ব্যাংক ফাউন্ডেশন সারাদেশে মেডিকেল কলেজ, হাসপাতাল, স্কুল, কলেজ, নার্সিং ইনস্টিটিউট ও কারিগরি প্রতিষ্ঠানের মাধ্যমে কল্যাণমুলক কাজ করছে। প্রতিযোগিতামূলক বিশ্বে নিজেদেও শ্রেষ্ঠত্ব প্রমাণ করতে সেবার মানসিকতা নিয়ে উন্নত গ্রাহকসেবা প্রদান করতে তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বন জানান।

প্রফেসর ডা. কাজী শহিদুল আলম সভাপতির ভাষণে বলেন, সাধারণ মানুষের সেবা করার দায়িত্ববোধের চেতনা জাগ্রত রেখে এই ব্যাংক ও ফাউন্ডেশন প্রতিষ্ঠিত হয়েছে। তিনি বলেন, ধর্ম, বর্ণ, গোত্র নির্বিশেষে সকল মানুষের কল্যাণে কাজ করতে হবে। তিনি ফাউন্ডেশনের সকল বিশেষজ্ঞ চিকিৎসক কর্মকর্তা-কর্মচারীদের দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে আরও নিবেদিত হয়ে মানবসেবায় আত্মনিয়োগের আহ্বান জানান।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:৪৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৮ মে ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।