• ইস্টল্যান্ড ইন্স্যুরেন্সের বার্ষিক সাধারণ সভা ২৭ জুন

    বিবিএনিউজ.নেট | ২৭ এপ্রিল ২০১৯ | ১১:৪৬ পূর্বাহ্ণ

    ইস্টল্যান্ড ইন্স্যুরেন্সের বার্ষিক সাধারণ সভা ২৭ জুন
    apps

    ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০১৮ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের ১২ শতাংশ লভ্যাংশ প্রদানের সুপারিশ করেছে ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদ। এর মধ্যে ৭ শতাংশ নগদ লভ্যাংশ। বাকি ৫ শতাংশ বোনাস শেয়ার।

    আগামী ২৭ জুন বেলা ৩টায় রাজধানীর গুলশান ২-এ অবস্থিত সিক্স সিজনস হোটেলে কোম্পানির ৩২তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে। এ-সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ মে।

    Progoti-Insurance-AAA.jpg

    সমাপ্ত হিসাব বছরে ইস্টল্যান্ড ইন্স্যুরেন্সের শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৪৮ পয়সা, আগের বছর যা ছিল ২ টাকা ২ পয়সা। ৩১ ডিসেম্বর শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২২ টাকা ১৮ পয়সা, এক বছর আগে যা ছিল ২১ টাকা ৫৯ পয়সা।

    এদিকে এক বছরের ব্যবধানে কর পরিশোধের পর ইস্টল্যান্ড ইন্স্যুরেন্সের নিট মুনাফা ৪ কোটি ২ লাখ ৩৪ হাজার ২০৭ টাকা কমেছে। গেল হিসাব বছর কোম্পানির নিট মুনাফা হয়েছে ১০ কোটি ৯০ লাখ ৩৩৪ টাকা, যা আগের বছর ছিল ১৪ কোটি ৯২ লাখ ৩৪ হাজার ৫৪১ টাকা।


    ডিএসইতে গতকাল ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স শেয়ারের সর্বশেষ দর ছিল ২৩ টাকা ৯০ পয়সা। সমাপনী দর ছিল ২৩ টাকা ৭০ পয়সা। গত এক বছরে শেয়ারটির সর্বনিম্ন ও সর্বোচ্চ দর ছিল যথাক্রমে ১৭ টাকা ৬০ পয়সা ও ৩৬ টাকা ৪০ পয়সা।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:৪৬ পূর্বাহ্ণ | শনিবার, ২৭ এপ্রিল ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি