• উত্তরা ব্যাংকের বার্ষিক সাধারণ সভা ১২ জুন

    বিবিএনিউজ.নেট | ০৩ জুন ২০১৯ | ৩:০৩ অপরাহ্ণ

    উত্তরা ব্যাংকের বার্ষিক সাধারণ সভা ১২ জুন
    apps

    ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০১৮ হিসাব বছরের জন্য মোট ২২ শতাংশ লভ্যাংশ দেবে উত্তরা ব্যাংক লিমিটেড। এর মধ্যে ২০ শতাংশ নগদ লভ্যাংশ ও ২ শতাংশ স্টক লভ্যাংশ। গত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, লভ্যাংশ ও অন্যান্য এজেন্ডা অনুমোদনের জন্য ১২ জুন বেলা ১১টায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার ৩ নম্বর হলে ব্যাংকের বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। রেকর্ড ডেট ছিল গত ২০ মে।

    ২০১৮ হিসাব বছরে ৪ দশমিক ১৭ শতাংশ সম্মিলিত শেয়ারপ্রতি আয় (ইপিএস) দেখিয়েছে উত্তরা ব্যাংক। আগের হিসাব বছরে বার্ষিক ইপিএস ছিল ৩ টাকা ৮৩ পয়সা। ৩১ ডিসেম্বর শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৩৬ টাকা ৮২ পয়সা, ২০১৭ সালের একই তারিখে যা ছিল ৩৪ টাকা ৮১ পয়সা।

    Progoti-Insurance-AAA.jpg

    ২০১৭ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ২০ শতাংশ নগদ লভ্যাংশ দেয় উত্তরা ব্যাংক। তার আগে ২০১৬, ২০১৫ ও ২০১৪ হিসাব বছরেও ২০ শতাংশ নগদ লভ্যাংশ পেয়েছিলেন ব্যাংকটির শেয়ারহোল্ডাররা।

    এদিকে ২০১৯ হিসাব বছরের প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ) ব্যাংকটির সম্মিলিতভাবে ইপিএস হয়েছে ৯৪ পয়সা ও এনএভি দাঁড়িয়েছে ৩৭ টাকা ৭৫ পয়সা। এর আগের বছর সম্মিলিত ইপিএস ছিল ৩৯ পয়সা ও এনএভি ছিল ৩৫ টাকা ২০ পয়সা।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৩:০৩ অপরাহ্ণ | সোমবার, ০৩ জুন ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি