• এডিএন টেলিকমের কোভিড-১৯ ভ্যাক্সিন কার্ড নিবন্ধন সহায়তা কার্যক্রম শুরু

    বিবিএ নিউজ.নেট | ০৪ অক্টোবর ২০২১ | ৬:২৭ অপরাহ্ণ

    এডিএন টেলিকমের কোভিড-১৯ ভ্যাক্সিন কার্ড নিবন্ধন সহায়তা কার্যক্রম শুরু
    apps

    করোনা মহামারী মোকাবেলায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের চলমান কোভিড-১৯ ভ্যাক্সিন প্রদান কর্মসূচীকে আরও ত্বরান্বিত করার প্রত্যায়ে আজ ৪ অক্টোবর থেকে ‘সুরক্ষিত হোক আগামীর যাত্রা’ স্লোগানে কোভিড-১৯ ভ্যাক্সিন কার্ড নিবন্ধন সহায়তা কার্যক্রম শুরু করেছে দেশের শীর্ষস্থানীয় ইন্টারনেট ও টেলিযোগাযোগ সেবাদানকারী প্রতিষ্ঠান এডিএন টেলিকম লিমিটেড।

    সুবিধাবঞ্চিত ও প্রযুক্তিগত দিক থেকে পিছিয়ে থাকা জনগোষ্ঠিকে কোভিড-১৯ ভ্যাক্সিন প্রদান কর্মসূচীর আওতায় আনার লক্ষ্যে প্রাথমিকভাবে ঢাকা, চট্টগ্রাম ও রাজশাহী বিভাগের বিভিন্ন স্থানে এই ক্যাম্পেইনটি পরিচালিত হবে, যা পরবর্তীতে দেশের অন্যান্য বিভাগেও ছড়িয়ে দেওয়ার পরিকল্পনা রয়েছে। এই ক্যাম্পেইন চলাকালীন প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ঢাকা, চট্টগ্রাম ও রাজশাহী বিভাগের বিভিন্ন স্থানে এডিএন টেলিকম লিমিটেড চিহ্নিত বুথে সকল পেশা-শ্রেণির মানুষ কোভিড-১৯ ভ্যাক্সিন নিবন্ধন ও বিনামূল্যে ভ্যাক্সিন কার্ড প্রিন্ট করে নিতে পারবেন।

    Progoti-Insurance-AAA.jpg

    উল্লেখ্য করোনা মহামারীর শুরু থেকেই পুঁজিবাজারে তালিকাভুক্ত এই প্রতিষ্ঠানটি সামাজিক দায়বদ্ধতা থেকে দেশের ইন্টারনেট ও টেলিযোগাযোগ খাতের সাথে সংশ্লিষ্ট জরুরি সেবায় নিয়োজিত বিভিন্ন পর্যায়ের সম্মুখসারির যোদ্ধাদের স্বাস্থ্য নিরাপত্তা নিশ্চিত করতে নানামুখী পদক্ষেপ গ্রহণ করে আসছে। তারই ধারাবাহিকতায় সরকার গৃহীত সকল স্বাস্থ্য সুরক্ষা কার্যক্রমকে দেশের তৃণমূূল পর্যায়ে আরও কার্যকরভাবে পৌঁছে দিতে এই সহায়তা কর্মসূচি পরিচালনার উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

    Facebook Comments Box


    বাংলাদেশ সময়: ৬:২৭ অপরাহ্ণ | সোমবার, ০৪ অক্টোবর ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি