• এনআরবিসি ব্যাংকের মোবাইল অ্যাপ প্লানেট চালু

    বিবিএনিউজ.নেট | ২৭ জুন ২০১৯ | ১:৩৫ অপরাহ্ণ

    এনআরবিসি ব্যাংকের মোবাইল অ্যাপ প্লানেট চালু
    apps

    ব্যাংকিংসেবা আরও সহজ ও গতিশীল করতে ‘প্লানেট’ নামে মোবাইল অ্যাপ চালু করেছে চতুর্থ প্রজন্মের এনআরবিসি ব্যাংক। অ্যাপের মাধ্যমে এই প্রথম কিউআর কোড ব্যবহার করে গ্রাহকরা ব্যাংকের শাখা বা বুথ থেকে নগদ টাকা উত্তোলন করতে পারবেন।

    বুধবার মতিঝিলে ব্যাংকের প্রধান কার্যালয়ে অ্যাপটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন-এফবিসিসিআইয়ের সভাপতি শেখ ফজলে ফাহিম। এ সময় ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী খন্দকার রাশেদ মাকসুদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী মো. তালহাসহ পরিচালক ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে নতুন অ্যাপের বিভিন্ন সুবিধা তুলে ধরেন ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল।

    Progoti-Insurance-AAA.jpg

    তিনি জানান, এ অ্যাপের মাধ্যমে এনআরবিসি ব্যাংকের গ্রাহকরা ফান্ড ট্রান্সফার, ক্রেডিট কার্ডের বিল পেমেন্ট, টপ-আপ সার্ভিস, ব্যালান্স অনুসন্ধান, টাচ পয়েন্ট লোকেটর, প্রোডাক্ট ও ব্রাঞ্চের তথ্য, ডিসকাউন্ট পাটনার্স এবং নোটিফিকেশনসহ বিভিন্ন সুবিধা পাবেন।

    তিনি জানান, তথ্যপ্রযুক্তির এই যুগে প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে না চললে সামনে আগানো কঠিন। আমাদের এ উদ্যোগ ডিজিটাল দেশে ক্যাশলেস সোসাইটি বাস্তবায়নে সহযোগী ভূমিকা পালন করবে। এছাড়া ক্যাশলেস সোসাইটি মানি লন্ডারিং প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে বলেও মনে করেন তিনি।


    এফবিসিসিআই সভাপতি ফজলে ফাহিম বলেন, প্রতিযোগিতামূলক বাজারে টিকে থাকতে হলে নিত্যনতুন প্রযুক্তি গ্রহণ করতে হবে। এনআরবিসি ব্যাংকের নতুন এ প্রযুক্তি ব্যবহার করে গ্রাহকদের কার্যকর সেবা প্রদান করবে বলে আশাবাদ ব্যক্ত করেন ফজলে ফাহিম।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:৩৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি