• এনটিসি’র ভারপ্রাপ্ত এমডি মোহাম্মদ মুসার পদত্যাগ নিয়ে নাটক

    নিজস্ব প্রতিবেদক | ১৪ সেপ্টেম্বর ২০২৩ | ৫:১৮ অপরাহ্ণ

    এনটিসি’র ভারপ্রাপ্ত এমডি মোহাম্মদ মুসার পদত্যাগ নিয়ে নাটক
    apps

    অবশেষে নানা বির্তকের অবসান ঘটিয়ে পদত্যাগের একদিন পর ওই পদত্যাগপত্র প্রত্যাহার করেছেন রাষ্ট্রায়ত্ত ন্যাশনাল টি কোম্পানিতে ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মুসা। ইতিপূর্বে পদত্যাগ করেছেন আবদুল আউয়াল এবং এইচএসএম জিয়াউল আহসান। এই কোম্পানিতে গত তিন বছরে পর পর এই তিনজন ব্যবস্থাপনা পরিচালকের পদত্যাগের বিষয়টি নিয়ে কোম্পানির ভেতরে এবং বাইরে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে। এনটিসি’র ভারপ্রাপ্ত এমডি মোহাম্মদ মুসার পদত্যাগ নিয়েও চলছে নাটক।

    সর্বশেষ খবরে জানা যায়, বৃহস্পতিবার (১৪ সেপ্টম্বর) বিকেল ৪ টায় রাজধানীর তোপখানা রোডে কোম্পানির প্রধান কার্যালয়ে এক জরুরি ভিত্তিতে ৬৬৩ তম বোর্ড সভার আয়োজন করা হয়েছে।

    Progoti-Insurance-AAA.jpg

    কোম্পানির চেয়ারম্যান শেখ কবির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ বোর্ড সভায় আলোচ্য সূচির মূল বিষয় ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মুসার পদত্যাগ। এ বোর্ড সভায় কোম্পানির পরিচালকগণের পাশাপাশি ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মুসাও অংশ গ্রহণ করেন। সভায় তিনি নিজেই পদত্যাগ পত্র প্রত্যাহার করে নিয়েছেন বলে জানা যায়।

    উল্লেখ্য, ২০২০ সালে ২৭ অক্টোবর এনটিসির ব্যবস্থাপনা পরিচালক আবদুল আউয়াল পদত্যাগ করেন। পরদিন ২৮ অক্টোবর এএইচএম জিয়াউল আহসান ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্বভার গ্রহণ করেন। তিনি গত (২০২৩ সালের) ১১ জানুয়ারি পদত্যাগ করেন। এরপর এনটিসির ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্বভার গ্রহণ করেন মোহাম্মদ মুসা। তিনি নানা বির্তকে জড়িয়ে পড়েন। অবশেষে গত ১৩ সেপ্টেম্বর পদত্যাগ করেন। কিন্তু কোম্পানির জরুরি বোর্ড সভায় তিনি আবার তার পদত্যাগ পত্র প্রত্যাহার করে নিয়েছেন। উল্লেখ্য, এরআগে ২০২২ সালে ন্যাশনাল টি কোম্পানিতে ডিএমডি পদে মোহাম্মদ মুসার নিয়োগ নিয়েও নানা অনিয়ম এবং সৃষ্ট বির্তকের বিষয়টি নিয়ে একাধিক জাতীয় দৈনিকে প্রতিবেদন প্রকাশিত হয়েছে।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৫:১৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৩

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ ক্যালেন্ডার

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি