• শিরোনাম

    এপ্রিলে বিও হিসাব কমেছে সাড়ে ৩ হাজার

    নিজস্ব প্রতিবেদক | ০৩ মে ২০২১ | ১১:৩৪ পূর্বাহ্ণ

    এপ্রিলে বিও হিসাব কমেছে সাড়ে ৩ হাজার
    Spread the love
    • Yum

    চলতি বছরের এপ্রিল মাসে বেনিফিশিয়ারি ওনার্স (বিও) হিসাব কমেছে সাড়ে তিন হাজার। সেন্ট্রাল ডিপজিটরি বাংলাদেশ লিমিটেডের (সিডিবিএল) সূত্রে এ তথ্য জানা গেছে।

    জানা যায়, মাস মার্চে শেষ দিন অর্থাৎ ৩১ ফেব্রুয়ারি শেয়ারবাজারে বিও হিসাব ছিল ২৬ লাখ ৬৫ হাজার ৯০২টি। আর বছরের চতুর্থ মাস এপ্রিলের শেষ দিন অর্থাৎ ২৯ এপ্রিল বিও হিসাব ২৬ লাখ ৬২ হাজার ১৭২টিতে দাঁড়ায়। অর্থাৎ এপ্রিল মাসে শেয়ারবাজারে থেকে ৩ হাজার ৭৩০টি বিও হিসাব কমেছে।

    Progoti-Insurance-AAA.jpg

    এপ্রিল মাসে পুরুষদের বিও ২ হাজার ৪৭৬টি কমে দাঁড়িয়েছে ১৯ লাখ ৬১ হাজার ৬৩৫টিতে। মার্চের মাসের শেষ দিন পুরুষদের বিও হিসাব ছিল ১৯ লাখ ৬৪ হাজার ১১১টিতে। আর এপ্রিল মাসে নারী বিনিয়োগকারীদের বিও হিসাব ১ হাজার ৩৩৮টি কমে ৬ লাখ ৮৬ হাজার ১৪২টিতে দাঁড়িয়েছে। মার্চ মাসের শেষ দিন নারী বিনিয়োগকারীদের বিও হিসাব ছিল ৬ লাখ ৮৭ হাজার ৪৮০টিতে।

    মার্চ মাসের শেষ দিন কোম্পানি বিও হিসাব ছিল ১৪ হাজার ৩১১টিতে। আর এপ্রিল মাসে কোম্পানি বিও ৮৪টি বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৩৯৫টিতে।


    এপ্রিল দেশে অবস্থানকারী বিনিয়োগকারীদের ৩ হাজার ৫৬৬টি বিও হিসাব কমেছে। এর মাধ্যমে এপ্রিল শেষ দিন দেশি বিনিয়োগকারীদের বিও হিসাব দাঁড়িয়েছে ২৪ লাখ ৮৬ হাজার ৩৬টিতে। যা মার্চ মাসের শেষ দিন ছিল ২৪ লাখ ৮৯ হাজার ৬০২টিতে।

    এপ্রিল মাসে বিদেশে অবস্থানকারী বিনিয়োগকারীদের ২৪৮টি বিও হিসাব কমেছে। মার্চ মাসে বিদেশি বিনিয়োগকারীদের বিও হিসাব ছিল ১ লাখ ৬১ হাজার ৯৮৯টিতে। এপ্রিল মাসের শেষ দিন এ সংখ্যা দাঁড়ায় ১ লাখ ৬১ হাজার ৭৪১টিতে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:৩৪ পূর্বাহ্ণ | সোমবার, ০৩ মে ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি