• এফআর টাওয়ারে দ্বিতীয় দিনেও তল্লাশি অভিযান

    বিবিএনিউজ.নেট | ২৯ মার্চ ২০১৯ | ২:২৩ অপরাহ্ণ

    এফআর টাওয়ারে দ্বিতীয় দিনেও তল্লাশি অভিযান
    apps

    রাজধানীর বনানীতে কামাল আতাতুর্ক অ্যাভিনিউয়ের এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় দ্বিতীয় দিনের মতো উদ্ধার তৎপরতা ও তল্লাশি অভিযান চালায় ফায়ার সার্ভিস কর্মীরা।

    আজ শুক্রবার সকাল সাড়ে ৮টা থেকে শুরু হয় এ অভিযান।

    Progoti-Insurance-AAA.jpg

    ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার খুরশীদ আনোয়ার সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

    তিনি জানান, ‘আগুন নিয়ন্ত্রণে আসার পরও আমরা রাতে তল্লাশি চালিয়েছি। সকাল থেকে আবারও তল্লাশি অভিযান চলছে। তবে আজ এখন পর্যন্ত কোনও লাশ উদ্ধার করা হয়নি। আজ আমরা ভেতরের প্রতিটি ফ্লোরে অভিযান চালাচ্ছি।’


    এদিকে গতকাল সকাল থেকেই ভবনটি ঘিরে ব্যাপক সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও ফায়ার সার্ভিস কর্মীরা ছাড়া অন্য কাউকে ভেতরে প্রবেশ করতে দেয়া হচ্ছে না।

    উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার দিকে রাজধানীর বনানীতে ১৭ নম্বর রোডে কামাল আতাতুর্ক অ্যাভিনিউয়ে এফআর টাওয়ারে আগুন লাগে। মুহূর্তেই আগুন গোটা ভবনে ছড়িয়ে পড়ে। ধোঁয়ায় কালো হয়ে উঠে গোটা এলাকা। ভবনের ভেতরে থাকা অসংখ্য মানুষ লাফিয়ে ও ক্যাবলের তার বেয়ে নামতে গিয়ে আহত হন। দু-একজন সেখানেই নিহত হন। প্রায় ৭ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস কর্মীরা। পুলিশের দেয়া তথ্য মতে, এতে এক শ্রীলঙ্কান নাগরিক সহ অন্তত ২৫ জনের প্রাণহানি হয়। অগ্নিদগ্ধ হয়ে রাজধানীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন আরও ৭৩ জন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ২:২৩ অপরাহ্ণ | শুক্রবার, ২৯ মার্চ ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি