রবিবার ১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার ওয়ার্ল্ড মার্কেটিং সামিট ঢাকায়

বিবিএনিউজ.নেট   |   বৃহস্পতিবার, ০৬ ফেব্রুয়ারি ২০২০   |   প্রিন্ট   |   533 বার পঠিত

এবার ওয়ার্ল্ড মার্কেটিং সামিট ঢাকায়

বিশ্বব্যাপী বিপণন (মার্কেটিং) শাস্ত্রের বিশ্ব গুরু হিসেবে খ্যাত ফিলিপ কটলার ও তার দল আগামী মার্চ মাসে আসছেন ঢাকায়। ২৮ মার্চ রাজধানীর হোটেল ওয়েস্টিনে অনুষ্ঠিত হবে ‘ওয়ার্ল্ড মার্কেটিং সামিট ২০২০’। এ সামিটে বিশ্বের মার্কেটিং নেতারা, ইন্ডাস্ট্রি এক্সপার্ট, মার্কেটিং দুনিয়ায় গুরুত্বপূর্ণ অবদান রাখা ব্যক্তিবর্গ, সফল উদ্যোক্তা, নিউরোমার্কেটার, সামাজিক উদ্যোক্তা, ডিজিটাল মার্কেটিং গুরুরা বক্তব্য প্রদান করবেন।

এ উপলক্ষে বুধবার এক সংবাদ সম্মেলনের আয়োজন করে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ। এ সময় উপস্থিত সাংবাদিকদের সামনে ‘ওয়ার্ল্ড মার্কেটিং সামিট-২০২০’ সম্পর্কে ব্রিফিং করেন নর্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুলস্নাহ।

নর্দান বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান জানান, আসন্ন সামিটে ইন্টারন্যাশনাল স্পিকার হিসেবে উপস্থিত থাকবেন ওয়ার্ল্ড মার্কেটিং সামিটের প্রতিষ্ঠাতা প্রফেসর ফিলিপ কটলার, বিজনেস ইকোনোমিকের বিখ্যাত প্রফেসর ড. মার্ক অলিভার অপ্রেসনিক, ইংল্যান্ডের সাফলক ইউনিভার্সিটির মার্কেটিংয়ের প্রফেসর লুইজ মাউনটিনহোও কটলার ইমপ্যাকট ইনকরপোরেটেড-এর সিইও সাদিয়া কিবরিয়া।

অনুষ্ঠানে বাংলাদেশীদের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত থাকতে পারেন পররাষ্ট্র মন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন, প্রধানমন্ত্রীর অর্থনৈতিকবিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান, অর্থমন্ত্রী আ. হ. ম. মুস্তফা কামাল, শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এবং প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ. রহমান।

লিখিত বক্তব্যে তিনি জানান, বাংলাদেশের সাথে বৈশ্বিক যোগাযোগটা কম। বাংলাদেশ শুধু নিজস্ব অভ্যন্তরীণ মার্কেট নিয়ে ব্যস্ত থাকে। সামিটের ফলে বাংলাদেশের সাথে যোগাযোগ ও ব্যবসা-বাণিজ্য এবং আমদানি-রপ্তানি বাড়বে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ২:৩৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৬ ফেব্রুয়ারি ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11221 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।