সোমবার ১৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এমআই সিমেন্টের এজিএমে লভ্যাংশ অনুমোদন

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৯ ডিসেম্বর ২০২০   |   প্রিন্ট   |   466 বার পঠিত

এমআই সিমেন্টের এজিএমে লভ্যাংশ অনুমোদন

আজ (২৯ডিসেম্বর ২০২০) মঙ্গলবার সকাল ১১টায় ডিজিটালপ্ল্যাটফর্মে  পুঁজিবাজারে তালিকাভুক্ত এমআই সিমেন্ট ফ্যাক্টরী লিমিটেডের (ক্রাউনসিমেন্ট) ২৬তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। সভায় পর্ষদ ঘোষিত ১০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছেন শেয়ারহোল্ডাররা।

এমআই সিমেন্টের চেয়ারম্যান মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সভাপতিতত্বে এজিএমে শেয়ারহোল্ডাররা ৩০ জুন ২০২০ সমাপ্ত বছরের আর্থিক বিবরণী, নিরীক্ষক ও পরিচালক মন্ডলীর প্রতিবেদন, কোম্পানির আর্টিক্যালস্ অব অ্যাসোসিয়েশনের সংশ্লিষ্ট ধারা অনুযায়ী পরিচালকদের পুনঃনিয়োগ এবং ৩০ জুন ২০২১ সমাপ্ত বছরের জন্য বহিঃনিরীক্ষক ও কর্পোরেট গভর্ন্যান্স নিরীক্ষক নিয়োগ এবং তাদের পারিশ্রমিক নির্ধারণ ও অনুমোদন করেন।

এছাড়াও এমআই সিমেন্ট ফ্যাক্টরি লিমিটেডের সম্পূর্ণ মালিকানাধীন তিনটি সাব-সিডিয়ারি কোম্পানি বন্ধ করার প্রস্তাব সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়।

সভায় ক্রাউন সিমেন্টের ভাইস চেয়ারম্যান মো. আলমগীর কবির, ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোল্লা মোহাম্মদ মজনু, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. মিজানুর রহমান মোল্লা, পরিচালক আলমাস শিমুল, স্বতন্ত্র পরিচালদের মধ্যে জাকির আহমেদ খান ও প্রফেসর ড. এম আবু ইউসুফ, প্রধান উপদেষ্টা মাসুদ খান, এফসিএ, এফসিএমএ এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মোক্তার হোসেন তালুকদার, এফসিএ উপস্থিত ছিলেন।

এসময় আরও উপস্থিত ছিলেন উদ্যোক্তা মো. আশরাফুজ্জামান ও মো. আব্দুল আহাদ এবং চীফ ফাইন্যান্সিয়াল অফিসার(কারেন্টচার্জ) মো. আব্দুল কাইয়ুম, এফসিএমএ। এমআই সিমেন্টের জ্যেষ্ঠ মহাব্যবস্থাপক ও কোম্পানি সচিব মো.মজহারুল ইসলাম, এফসিএস সভা পরিচালনা করেন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৫:৪৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৯ ডিসেম্বর ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।