• এম.আই.সিমেন্টের ১০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন

    বিবিএনিউজ.নেট | ২১ ডিসেম্বর ২০১৯ | ৩:২০ অপরাহ্ণ

    এম.আই.সিমেন্টের ১০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন
    apps

    পুঁজিবাজারে তালিকাভুক্ত সিমেন্ট খাতের প্রতিষ্ঠান এম.আই. সিমেন্ট ফ্যাক্টরি লিমিটেড (ক্রাউন সিমেন্ট)-এর শেয়ারহোল্ডাররা কোম্পানির পরিচালনা পর্ষদ ঘোষিত ১০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছে।

    ১৯ ডিসেম্বর সকালে মুন্সিগঞ্জের পশ্চিম মুক্তারপুরে কোম্পানির কারখানা প্রাঙ্গণে অনুষ্ঠিত ২৫তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) তা অনুমোদন করা হয়।

    Progoti-Insurance-AAA.jpg

    প্রতিষ্ঠানের চেয়ারম্যান মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মো. আলমগীর কবির, ব্যবস্থাপনা পরিচালক মোল্লা মোহাম্মদ মজনু, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. মিজানুর রহমান মোল্লা, পরিচালক আলমাস শিমুল, স্বতন্ত্র পরিচালক জাকির আহমেদ খান ও প্রফেসর ড. এম. আবু ইউসুফ, প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মোক্তার হোসেন তালুকদার এফসিএ এবং প্রধান উপদেষ্টা মাসুদ খান, এফসিএ-এফসিএমএ।
    সভা সঞ্চালনা করেন কোম্পানির জ্যেষ্ঠ মহাব্যবস্থাপক ও কোম্পানি সচিব মো. মজহারুল ইসলাম এফসিএস।

    এতে শেয়ারহোল্ডাররা ৩০ জুন ২০১৯ তারিখে সমাপ্ত বছরের আর্থিক বিবরণী, নিরীক্ষক ও পরিচালকমন্ডলীর প্রতিবেদন, কোম্পানীর আর্টিক্যালস্ অব অ্যাসোসিয়েশনের সংশ্লিষ্ট ধারা অনুযায়ী পরিচালকদের পুনর্নিয়োগ এবং ৩০ জুন ২০২০ তারিখে সমাপ্তব্য বছরের জন্য বহিঃনিরীক্ষক ও কর্পোরেট গভর্ন্যান্স নিরীক্ষক নিয়োগ এবং তাদের পারিশ্রমিক নির্ধারণও অনুমোদিত হয়।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৩:২০ অপরাহ্ণ | শনিবার, ২১ ডিসেম্বর ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি