• এসআইবিএলের ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড অনুমোদন

    বিবিএনিউজ.নেট | ০৪ জুলাই ২০১৯ | ১:২৯ অপরাহ্ণ

    এসআইবিএলের ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড অনুমোদন
    apps

    সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল)-এর ২৪তম বার্ষিক সাধারণ সভা মঙ্গলবার ঢাকা কুর্মিটোলা গলফ ক্লাবে অনুষ্ঠিত হয়। সভায় ২০১৮ সালের জন্য ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড অনুমোদন করা হয়।

    সভায় সভাপতিত্ব করেন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফ। পরিচালনা পর্ষদের সদস্যরা সভায় উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, উপ-ব্যবস্থাপনা পরিচালক, কোম্পানী সেক্রেটারি এবং উর্ধ্বতন নির্বাহীরা। সভায় বিপুল সংখ্যক শেয়ার হোল্ডার উপস্থিত ছিলেন। শেয়ারহোল্ডাররা ব্যাংকের সার্বিক উন্নয়ন ও অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন।

    Progoti-Insurance-AAA.jpg

    ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফ তাঁর স্বাগত বক্তব্যে সোস্যাল ইসলামী ব্যাংকের পরিচালন মুনাফা, বিনিয়োগ, আমানতসহ সকল সূচকে ইতিবাচক অগ্রগতি অব্যাহত রয়েছে এবং আগামীতেও সোশ্যাল ইসলামী ব্যাংকের এ অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে তিনি শেয়ারহোল্ডারদের আশ্বস্ত করেন। ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী তাঁর বক্তব্যে সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি ব্যাংকের শেয়ারহোল্ডার ও গ্রাহকদের অতীতের ন্যায় আগামীতেও ব্যাংকের অগ্রগতিতে সহযোগিতার ধারাবাহিকতা অব্যাহত রাখার আহবান জানান।

    Facebook Comments Box


    বাংলাদেশ সময়: ১:২৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি