• এসবিএসি ব্যাংকের ১১ কর্মকর্তা সাময়িক বরখাস্ত

    বিবিএ নিউজ.নেট | ০৭ অক্টোবর ২০২১ | ২:২১ অপরাহ্ণ

    এসবিএসি ব্যাংকের ১১ কর্মকর্তা সাময়িক বরখাস্ত
    apps

    সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংকের দুজন উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং চারজন শাখা ব্যবস্থাপকসহ মোট ১১ জন কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

    বৃহস্পতিবার (৭ অক্টোবর) এসবিএসি ব্যাংকের দায়িত্বশীল একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। সূত্রটি বলছে, পরিচালকদের বিভাজনের কারণে একসঙ্গে ১১ কর্মকর্তাকে বরখাস্তের ঘটনা ঘটেছে।

    Progoti-Insurance-AAA.jpg

    সূত্রের তথ্যানুযায়ী, বরখাস্ত হওয়া কর্মকর্তারা হলেন—ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) মো. কামাল উদ্দীন, সফিউদ্দীন আহমেদ, ঋণ প্রশাসন বিভাগের প্রধান (ইভিপি) সালাউদ্দিন আহমেদ, হেড অব ব্যাংকিং অপারেশন (ইভিপি) এস এম ইকবাল মেহেদি, আন্তর্জাতিক বিভাগের প্রধান (ভিপি) এ এন এম মোয়াজ আহমেদ।

    বরখাস্ত অন্যরা হলেন—খুলনার শাখাপ্রধান (এফএভি) এন এম আবুল কালাম সিদ্দিক, খুলনা চোকনগর শাখাপ্রধান (এভিপি) মো. মনজুরুল আলম, ফকির হাট, খারাবাত বাইনতলা শাখার প্রধান (এসইও) এস এম রবিউল আলম, ফলটিটা শাখার প্রধান (এসইও) মো. নজরুল ইসলাম, খুলনার বৈদেশিক মুদ্রা শাখার এস কে আবুল ফারাহ এবং কাটাখালী শাখা ম্যানেজার অরুপ কুমার শাহা।


    এ বিষয়ে জানতে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ উদ্দিন আহমেদের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ২:২১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৭ অক্টোবর ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি