• এসিআইয়ের আয়োজনে বাবুর্চি সম্মেলন

    | ২৬ ফেব্রুয়ারি ২০১৯ | ২:০১ অপরাহ্ণ

    এসিআইয়ের আয়োজনে বাবুর্চি সম্মেলন
    apps

    এসিআই রাইস ব্যবসার উদ্যোগে এসিআই সেন্টারে আয়োজিত হলো এসিআই পিওর চিনিগুঁড়া চাল বাবুর্চি সম্মেলন। এই সম্মেলনে অংশগ্রহণ করেন ঢাকার প্রায় দুই শতাধিক বাবুর্র্চিরা। সোমবার এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

    দেশের রন্ধন শিল্পের প্রসারে নিজ নিজ ক্ষেত্র থেকে নিভৃতে অবদান রেখে আসা এ সকল রন্ধনশিল্পীকে তাদের শিল্পকর্মের স্বীকৃতি প্রদান ও এমন একটি অসংগঠিত কর্মক্ষেত্রকে শিল্পের মর্যাদায় প্রতিষ্ঠিত করতে যারা কাজ করছেন তাদের সম্মানিত করার প্রয়াস নেয় এসিআই পিওর চিনিগুঁড়া চাল।

    Progoti-Insurance-AAA.jpg

    অনুষ্ঠানে রন্ধন শিল্পে চিনিগুঁড়া চালের রকমারী ব্যবহার, স্বাদ ও মানের উৎকর্ষতা, খাদ্যগুণ, পরিবেশন ইত্যাদি বিষয়ে আলোচনা করা হয়। দেশের অতীত ইতিহাসে রন্ধনশিল্পে অবদান রেখে যে সকল ব্যক্তিরা এই শিল্পকে এতোদূর নিয়ে এসেছেন তাদের অবদানকে শ্রদ্ধা ভরে স্মরণ করে এসিআই কর্তৃপক্ষ।

    অনুষ্ঠানে রন্ধন শিল্পীবৃন্দ তাদের বিভিন্ন প্রয়োজনে এসিআই এর সহযোগিতা প্রত্যাশা করেন এবং এসিআই তাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে তাদের বক্তব্য উপস্থাপন করেন।


    ব্যতিক্রমী এই অনুষ্ঠানের উদ্বোধন করেন এসিআই কনজ্যুমার ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ আলমগীর। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোম্পানির বিজনেস ডিরেক্টর অনুপ কুমার সাহা, জিএম ইনস্টিটিউশন সেলস অবন্তি কুমার সরকার, প্রকিওরমেন্ট ম্যানেজার সত্যজিৎ দাস বর্মন প্রমুখ।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ২:০১ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ ফেব্রুয়ারি ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি