• এ বছরের ফিতরা সর্বনিম্ন ৬০ টাকা

    নিজস্ব প্রতিবেদক | ০৩ মে ২০২০ | ৫:৩৭ অপরাহ্ণ

    এ বছরের ফিতরা সর্বনিম্ন ৬০ টাকা
    apps

    ময়মনসিংহ বিভাগের জন্য এবছরের ফিতরার সর্বনিম্ন হার জনপ্রতি ৬০টাকা নির্ধারণ করেছে ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর কেন্দ্রীয় ফতোয়া বোর্ড।

    আজ (৩০ এপ্রিল) বৃহস্পতিবার সকাল ১০টায় ময়মনসিংহের বড় মসজিদে ফতোয়া বোর্ডের এক বিশেষ মিটিংয়ে এ সিদ্বান্ত নেওয়া হয়।

    Progoti-Insurance-AAA.jpg

    ফতোয়া বোর্ডের মিটিংয়ে, বিশিষ্ট ইসলামী আইন গবেষকগণের সর্বসম্মতিক্রমে ফিতরার সর্বনিম্ন হার জনপ্রতি ৬০টাকা করে নির্ধারণ করা হয়েছে বলে জানিয়েছেন, বোর্ডের কেন্দ্রীয় সদস্য মুফতি আমীর ইবনে আহমাদ।

    মুফতি আমীর ইবনে আহমাদ বলেন, আমরা ফিতরার হার নির্ধারণ করেছি সর্বনিম্ন ৬০টাকা, মাঝারি পর্যায়ে ৬শ ৬০টাকা, আর সর্বোচ্চ হচ্ছে ১১শ ২৫টাকা।


    এইভাবে (সর্বনিম্ন) ৩৫টাকা মূল্য নির্ধারণ করে ১কেজি ৬শ ৫০গ্রাম আটার মূল্য হলো ৬০টাকা।(মাঝারি) খেজুর হিসেবে ২শ টাকা মূল্য ধরে ৩কেজি ৩শ গ্রামের মূল্য হচ্ছে ৬৬০টাকা। (সর্বোচ্চ) কিশমিশ ৩৪০টাকা মূল্য ধরে ৩ কেজি ৩শ গ্রামের মূল্য হচ্ছে ১১শ ২৫টাকা।

    মিটিংয়ে বড় মসজিদের পেশ ইমাম ও খতীব শাইখুল হাদীস আল্লামা আব্দুল হকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ফতোয়া বোর্ডের সহসভাপতি মুফতি আহমাদ আলী, বোর্ডের সেক্রেটারি মুফতি মাহবুবুল্লাহ্, মুফতি রঈসুল ইসলাম, মাওলানা আবুল কালাম আজাদ, মুফতি মুহিব্বুল্লাহ্, মুফতি আমীর ইবনে আহমাদ, মুফতি আব্দুল্লাহ্ আল মামুন, মুফতি আনোয়ার হুসাইন, মুফতি আব্দুল খালেক, মুফতি মোয়াজ আহমাদ, মাওলানা ক্বারী আবু সালেহ মুহাম্মাদ মুসা প্রমুখ।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৫:৩৭ অপরাহ্ণ | রবিবার, ০৩ মে ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি