বুধবার ২২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ওষুধশিল্প সমিতির সভাপতি নাজমুল হাসান, মহাসচিব শফিউজ্জামান

বিবিএনিউজ.নেট   |   মঙ্গলবার, ০২ এপ্রিল ২০১৯   |   প্রিন্ট   |   1412 বার পঠিত

ওষুধশিল্প সমিতির সভাপতি নাজমুল হাসান, মহাসচিব শফিউজ্জামান

বাংলাদেশ ঔষধ শিল্প সমিতির সভাপতি পদে পুনর্নির্বাচিত হয়েছেন বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হাসান।

এ সমিতির মহাসচিব পদেও আসেনি পরিবর্তন; এই পদে বহাল রয়েছেন হাডসন ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম শফিউজ্জামান।

রোববার রাজধানীর একটি হোটেলে সমিতির ৪৮তম বার্ষিক সাধারণ সভায় ২০১৯-২১ মেয়াদের জন্য তাদেরকে পুনর্নির্বাচিত করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সভায় ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুক্তাদিরকে জ্যেষ্ঠ সহসভাপতি, গ্লোব ফার্মাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক হারুনুর রশীদকে সহসভাপতি এবং হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালসের উপব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ হালিমুজ্জামানকে কোষাধ্যক্ষ নির্বাচিত করা হয়।

সমিতির উপদেষ্টা কমিটিতে রয়েছেন বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, একমি ল্যাবরেটরিজের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান সিনহা, স্কয়ার ফার্মাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক তপন চৌধুরী, জেনারেল ফার্মাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক মোমেনুল হক এবং এরিস্টোফার্মার ব্যবস্থাপনা পরিচালক এম এ হাসান।

কার্যনির্বাহী কমিটিতে বীকন ফার্মাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক এবাদুল করিম, নুভিস্তা ফার্মার ব্যবস্থাপনা পরিচালক এস এম রাব্বুর রেজা, এসিআই হেলথ কেয়ারের ব্যবস্থাপনা পরিচালক এম মহিবুজ্জামান এবং এমিকো ল্যাবরেটারিজের ব্যবস্থাপনা পরিচালক মজিবুল ইসলামসহ ১৬ জন সদস্য রয়েছেন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১:১১ অপরাহ্ণ | মঙ্গলবার, ০২ এপ্রিল ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11229 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।