বুধবার ১৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ওয়ান ব্যাংকের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২   |   প্রিন্ট   |   144 বার পঠিত

ওয়ান ব্যাংকের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

পুঁজিবাজারে তালিকাভুক্ত ওয়ান ব্যাংকের ২৩তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে বৃহস্পতিবার (১১ আগস্ট) অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এ এস এম শহীদুল্লাহ খান।

২৩তম বার্ষিক সাধারণ সভায় ৩১ ডিসেম্বর ২০২১ তারিখে সমাপ্ত অর্থ বছরের আর্থিক বিবরণী, নিরীক্ষিত স্থিতিপত্র ও লাভ লোকসান হিসাব নিয়ে বিস্তারিত আলোচনাসহ উক্ত বছরের জন্য ৬ শতাংশ স্টক লভ্যাংশ অনুমোদন করা হয়।

সভায় উপস্থিত ছিলেন- ওয়ান ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারম্যান জহুর উল্লাহ, পরিচালক কাজী রোকনউদ্দিন আহমেদ, শওকত জামান, অন্যান্য দাশ গুপ্তা স্বতন্ত্র পরিচালক নৌ-বাহিনীর সাবেক চিফ অব স্টাফ এবং ডিজি কোস্ট গার্ড অ্যাডমিরাল আওরঙ্গজেব চৌধুরী ও ব্যবস্থাপনা পরিচালক মো. মনজুর মফিজ এবং ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা ও সাধারণ বিনিয়োগকারীগণ সভায় উপস্থিত ছিলেন। সভা সঞ্চালনা করেন কোম্পানি সেক্রেটারি জন সরকার।

সভায় কোম্পানির চেয়ারম্যান এ এস এম শহীদুল্লাহ খান তার স্বাগত বক্তব্যে ব্যাংকের ২৩তম বার্ষিক সাধারণ সভায় সকলকে শুভেচ্ছা জ্ঞাপন করে বলেন, করোনা পরিস্থিতির জন্য আজ আমরা ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে এই অনুষ্ঠানের আয়োজন করেছি কিন্তু আপনারা জানেন আমরা ব্যাংকের বিনিয়োগকারীদের মতামত ও পরামর্শকে গুরুত্ব দিয়ে থাকি।

আপনাদের সম্মিলিত প্রচেষ্টা ও তদারকির জন্য ব্যাংক এ অবস্থানে আসতে পেরেছে। পরবর্তীতে তিনি ব্যাংকের আর্থিক বিবরণীর অবস্থান তুলে ধরে সাধারণ সভায় অনলাইনে সংযুক্ত শেয়ারহোল্ডারবৃন্দের বিভিন্ন প্রশ্নের সন্তোষজনক ও যথাযথ উত্তর প্রদান করেন। তিনি ব্যাংকের প্রতিটি কার্যক্রমে সহযোগিতা করার জন্য শেয়ারহোল্ডারবৃন্দসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৬:৪৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।