শুক্রবার ২১ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ওয়ালকার্টের এক্সক্লুসিভ পার্টনার ওয়ালটন হাই-টেক

বিবিএ নিউজ.নেট   |   রবিবার, ২২ আগস্ট ২০২১   |   প্রিন্ট   |   179 বার পঠিত

ওয়ালকার্টের এক্সক্লুসিভ পার্টনার ওয়ালটন হাই-টেক

ই-কমার্স প্রতিষ্ঠান ওয়ালকার্টের এক্সক্লুসিভ পার্টনার হলো ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। এর ফলে গ্রাহকরা ওয়ালকার্ট থেকে ওয়ালটন ব্র্যান্ডের বিভিন্ন পণ্য কিনতে পারবেন।

শনিবার (২১ আগস্ট) ওয়ালটন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

এতে বলা হয়, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড বাংলাদেশের শীর্ষ ইলেকট্রনিক্স পণ্য উৎপাদন, বিপণন ও রপ্তানিকারক প্রতিষ্ঠান। বাংলাদেশি প্রতিষ্ঠানগুলোর মধ্যে পুঁজিবাজারের শীর্ষ মূলধনী কোম্পানি। অন্যদিকে ওয়ালটন গ্রুপেরই অঙ্গপ্রতিষ্ঠান ওয়ালকার্ট একটি পূর্ণাঙ্গ অনলাইন মার্কেট প্ল্যাটফর্ম। বাংলাদেশের ই-কমার্স খাতে যুগান্তকারী ও ইতিবাচক পরিবর্তনের অঙ্গীকার নিয়ে খুব শিগগিরই চালু হচ্ছে ওয়ালকার্ট।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১৯ আগস্ট) রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসে উভয় প্রতিষ্ঠানের মধ্যে চুক্তি সই হয়েছে। ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক গোলাম মুর্শেদ এবং ওয়ালকার্টের ব্যবস্থাপনা পরিচালক সাবিহা জারিন অরনা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। এ সময় উপস্থিত ছিলেন উভয় প্রতিষ্ঠানের ঊধ্বর্তন কর্মকর্তারা।

চুক্তি সই অনুষ্ঠানে গোলাম মুর্শেদ বলেন, ই-কমার্স একটি অত্যন্ত সম্ভাবনাময় খাত। প্রযুক্তিগত উন্নয়নের ফলে সারা বিশ্বেই অনলাইনভিত্তিক কেনাকাটা দারুণ জনপ্রিয়তা পেয়েছে। বিশেষ করে করোনার মতো মহামারিতে গ্রাহকদের কাছে জরুরি পণ্য পৌঁছাতে ই-কমার্স ব্যাপক ভূমিকা রেখেছে।
তিনি বলেন, বাংলাদেশে এখনো এ খাতটি সেভাবে গ্রাহক আস্থা অর্জন করতে পারেনি। আমাদের বিশ্বাস ওয়ালকার্ট সেই অভাব পূরণ করতে পারবে। তার প্রত্যাশা শুধু বাংলাদেশই নয়, ওয়ালকার্ট একদিন বিশ্বের অন্যতম শীর্ষ ই-কমার্স প্রতিষ্ঠান হবে।

সাবিহা জারিন অরনা বলেন, ওয়ালকার্টে গ্রাহক শুধু ওয়ালটনেরই পণ্য নয় বরং দেশ-বিদেশের খ্যাতনামা সব ব্র্যান্ডের পণ্য পাবেন। ফ্যাশন, লাইফস্টাইল, ইলেকট্রনিক্স, খাদ্য ও পানীয়, খেলাধুলা ও ব্যায়াম ইত্যাদিসহ ওয়ালকার্টে থাকবে ১৫০ ধরনেরও বেশি পণ্য ও সেবা। আনুষ্ঠানিক চুক্তির মাধ্যমে ওয়ালকার্টের সঙ্গে ওয়ালটন যুক্ত হলো। এভাবে পর্যায়ক্রমে বিশ্বের জনপ্রিয় সব ব্র্যান্ড ও কোম্পানির সঙ্গে ওয়ালকার্ট চুক্তি করবে।

তিনি বলেন, দেশজুড়ে বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে দ্রুততম সময়ে পণ্য ডেলিভারিসহ সর্বোচ্চ গ্রাহক সুবিধা দেবে ওয়ালকার্ট। এর মাধ্যমে অনলাইন কেনাকাটায় এক অনন্য ও নতুন অভিজ্ঞতা পাবেন গ্রাহক।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৩:২১ অপরাহ্ণ | রবিবার, ২২ আগস্ট ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11252 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।