• কনকনে শীত উপেক্ষা করে ইজতেমায় মুসল্লিরা

    বিবিএনিউজ.নেট | ১১ জানুয়ারি ২০২০ | ১২:০৮ অপরাহ্ণ

    কনকনে শীত উপেক্ষা করে ইজতেমায় মুসল্লিরা
    apps

    টঙ্গীতে ৫৫তম বিশ্ব ইজতেমার প্রথম পর্ব চলছে। আজ শনিবার প্রথম পর্বের দ্বিতীয় দিন। কনকনে শীত আর উত্তরের হিমেল হাওয়ায় মুসল্লিদের সাময়িক কষ্ট হলেও তারা সে কষ্টকে কষ্ট বলে মনে করছেন না। দ্বীনের জন্য মেহনত করতে এবং নিজের ঈমান ও আমলকে আরও শন্তিশালী করতে তিনদিনের ইজতেমায় সময় দিচ্ছেন তারা।

    নিজ নিজ খিত্তায় বসে মুসল্লিরা দেশ-বিদেশের তাবলিগ জামাতের শীর্ষ মুরব্বিদের বয়ান শুনছেন। আগামীকাল রোববার অনুষ্ঠিত হবে এবারের ইজতেমার প্রথম পর্বের আখেরি মোনাজাত।

    Progoti-Insurance-AAA.jpg

    মুরব্বিদের দেয়া বয়ান ইসলাম ও দ্বীন প্রচারের জন্য কাজে লাগবে বলে জানান নেত্রকোনা থেকে আসা মুসল্লি আকবর আলী প্রধান। তিনি জানান, ৩০ জনের জামাত নিয়ে গত বুধবার রাতে ইজতেমায় এসেছেন। মূল ময়দানে স্থান না পাওয়ায় রাস্তার পাশে তাবু টানিয়ে অবস্থান নিয়েছেন।

    ইজতেমার আয়োজক সূত্র জানিয়েছে, ইজতেমায় শনিবার বাদ ফজর বয়ান করেন ভারতের মাওলানা আব্দুর রহমান। বাদ জোহর বয়ান করবেন ভারতের মাওলানা ঈসমাইল গোধরা। বাদ আসর ভারতের মাওলানা শায়খ জোহায়রুল হাসান ও বাদ মাগরিব বয়ান করবেন ইবরাহিম দেওলা।


    এছাড়াও আলেম-ওলামাদের উদ্দেশে ভারতের মাওলানা ইবরাহিম দেওলা, আরবের শিক্ষার্থীদের উদ্দেশে ভারতের মাওলানা আকবর শরীফ এবং মাদরাসার শিক্ষার্থীদের উদ্দেশে ভারতের মাওলানা আহমদ লাট বয়ান করবেন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:০৮ অপরাহ্ণ | শনিবার, ১১ জানুয়ারি ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি