• শিরোনাম

    কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

    নিজস্ব প্রতিবেদক | ১৫ জুন ২০২১ | ১:২৫ অপরাহ্ণ

    কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
    apps
    Spread the love
    • Yum

    পুঁজিবাজারের তালিকাভুক্ত বীমা খাতের প্রতিষ্ঠান কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেডের ২১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

    আজ মঙ্গলবার সকাল ১১ টায় ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান একেএম আজিজুর রহমান।

    Progoti-Insurance-AAA.jpg

    অন্যান্যের মধ্যে কোম্পানির পরিচালকবৃন্দ, মুখ্য নির্বাহী কর্মকর্তা হাসান তারেক ও উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সংশ্লিষ্ট শেয়ারহোল্ডাররা উপস্থিত ছিলেন। সভা সঞ্চালনা করেন কোম্পানি সচিব আতাউর রহমান।

    সভায় ৩১ ডিসেম্বর ২০২০ সমাপ্ত বছরের বার্ষিক প্রতিবেদনের উপর আলোকপাত করা হয়। এতে দেখা যায় আলোচ্য বছরে প্রতিষ্ঠানটির মোট প্রিমিয়াম আয় হয়েছে ৫৬ কোটি ৯৬ লাখ টাকা, যা ২০১৯ সালে ছিল ৫২ কোটি ৪১ লাখ টাকা। এসময় প্রতিষ্ঠানটির মোট সম্পদ ১১৪ কোটি ৫১ লাখ টাকায় দাঁড়িয়েছে যা আগের বছর ছিল ১০৯ কোটি ৮৩ লাখ টাকা। অপরদিকে অবলিখন মুনাফা করেছে ৯ কোটি ২৮ লাখ টাকা, যা আগের বছর ছিল ৫ কোটি ২২ লাখ টাকা।


    বছর শেষে প্রতিষ্ঠানিক মুনাফা বন্টনে দেখা যায় শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২৯ পয়সা, যা ২০১৯ সালে ছিল ১ টাকা ৭৫ পয়সা। এছাড়া শেয়ারপ্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৯ টাকা ৮৪ পয়সা, আগের বছর যা ছিল ১৮ টাকা ৭০ পয়সা।

    আলোচ্য বছরের ব্যবসায়িক অবস্থানের ভিত্তিকে প্রতিষ্ঠানটি বিনিয়োগকারীদের জন্য ৬ শতাংশ নগদসহ মোট ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করে পরিচালনা পর্ষদ। যা বার্ষিক সাধারণ সভার অন্যান্য কর্মসূচীর সঙ্গে বিনিয়োগকারীদের সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:২৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৫ জুন ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ২ কোম্পানির ইপিএস প্রকাশ

    ০৯ জানুয়ারি ২০২১

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি